নিষেধাজ্ঞা পেয়ে যা বললেন সাব্বির

নিজের কৃতকর্মের জন্য যথেষ্ট অনুতপ্ত সাব্বির। কিছুদিন আগে ঘরোয়া ক্রিকেটে ৬ মাসের নিষেধাজ্ঞা পেয়েছিলেন সাব্বির রহমান। সেটাও তার আলোচিত আচরনের জন্য। সাথে জরিমানা দিয়েছিলেন বিশাল অংকের। বিসিবির ধারনা ছিল হয়তো এই উসিলায় সোজা হয়ে যাবেন সাব্বির।

কিন্তু না, সোজা হলেন না তিনি। উল্টো নারী কেলেঙ্কারির সাথে ভক্তদের ফেসবুকে গালাগালী করে আরো একবার শিরোনামে এসেছেন। আর তার সেই উল্টো কাজের জন্য বিসিবি এবার নিল উল্টো সিদ্ধান্ত। আগে ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ করা হলেও এবার তাকে ৬ মাসের জন্য নিষিদ্ধ করল আন্তর্জাতিক ক্রিকেটে।

এই আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ করার কারনে সাব্বিরকে পরোক্ষ ভাবে একটি সুযোগও দিয়েছে বিসিবি। তিনি এখন ঘরোয়া লিগ খেলতে পারবেন। আর ঘরোয়া লিগ খেলতে পারার কারনে তিনি বিসিএল এবং বিপিএল দুটি টুর্নামেন্টই খেলতে পারবেন।

তবে নিজের কৃতকর্মের জন্য যথেষ্ট অনুতপ্ত সাব্বির। সাব্বিরে অনুতপ্তের বিষয়টি নিশ্চিত করে বিসিবির পরিচালক এবং বিপিএলের গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক এই বিষয়টি গণমাধ্যমকে জানান ‘সে অনুতপ্ত। সে ভবিষ্যতে এ রকম কিছু করবে না বলে প্রতিজ্ঞা করেছে। সে অনেক কিছু স্বীকারও করেছে। সম্প্রতি ফেসবুকের একটা ঘটনার কারণে তাকে ডাকা হয়েছে। এটা কিন্তু অন্য কোন কারণ নয়। সেখানে সে বলেছে, তার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিলো। তার যাবতীয় কার্যকলাপকে বিবেচনা করেছি, তাকে সতর্ক করা হয়েছে।’