ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে মাহমুদুল্লাহকে অবহেলা করল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে মাহমুদুল্লাহকে অবহেলা করল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস। প্রথমবারের মতো টি-টোয়েন্টি ক্রিকেটে ৯ নম্বরে ব্যাট করতে নেমেছেন বাংলাদেশি অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে আজ ২৩ তম ম্যাচে ট্রিনবাগ নাইট রাইডার্স এর বিপক্ষে খেলতে নামে মাহমুদুল্লাহ রিয়াদের দল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস।

টসে হেরে ব্যাট করতে নেমে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস এর বিপক্ষে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৯ রান সংগ্রহ করে নাইট রাইডার্স। নাইট রাইডার্স এর কলিন মুনরো ৫০ বলে ৭৬ রান করে অপরাজিত থাকেন। এছাড়া ব্র্যান্ডন ম্যাককালাম ৩৫ এবং শেষের দিকে ডুয়েন ব্রাবো ১১ বলে ৩৭ রান সংগ্রহ করেন।

২০০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় ২২ রানের মাথায় ১২ বলে ৯ রান করে আউট হন ক্রিস গেইল। ব্যাট হাতে এভিন লুইস এর ৫২ রান ছাড়া আর কোন ব্যাটসম্যান সেভাবে রান তুলতে পারেননি। বড় রানের টার্গেট দেখে বাংলাদেশি অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদকে ব্যাটিংয়ে নামান ৯ নম্বর ব্যাটিং পজিশনে।

এই প্রথম নয় নম্বরে ব্যাটিং করতে নামলেন মাহমুদুল্লাহ রিয়াদ। এক ওভার বাকি থাকতে ব্যাটিংয়ে নেমে ৩ বলে ২ রান করে অপরাজিত থাকেন মাহমুদুল্লাহ রিয়াদ। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৩ রান করে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস।