অস্ত্রোপচারের টেবিলে মিশা

চলতি মাসেই ‘শাহেনশাহ’ ছবির শুটিং। কিন্তু সম্প্রতি, একটি ছবির শুটিং করতে গিয়ে আঘাত পেয়ে পায়ের লিগামেন্টে আঘাত পেয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি সভাপতি জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর।

এর আগে ২০১৬ সালে ‘মিসড কল’ ছবির শুটিং করতে গিয়ে ডান পায়ের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছিল মিশা সওদাগরের। আর সেই একই যায়গায় আবার আঘাত পেয়ে চিকিৎসকের পরামর্শে আপাতত বিশ্রামে আছেন তিনি।

চিকিৎসক তাকে ১৫ দিনের বিশ্রাম নিতে বলেছে। তাই সব শুটিংয়ের কাজ বন্ধ রেখে এখন বাসায় বিশ্রাম নিচ্ছেন।

এ বিষয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি বলেন, ‌‘এটা তো দুই বছর আগে শুটিংয়ের সময় প্রথম আঘাত পাই। এরপর কথা ছিল পরবর্তী মাসে অপারেশন হবে। কিন্তু নানা কারণে আর করা হয়নি। এবার আবারও একই জায়গায় ব্যথা পেলাম। অবস্থা খুব বাজে ছিল। এবার দ্রুতই অপারেশন করতে হবে।’

তিনি জানান, আপাতত ১০ দিনের পুরোপুরি বিশ্রামের কথা বলেছেন চিকিৎসক। সঙ্গে চলছে ওষুধ। আগামী মাসে তার ডান পায়ে সার্জারি হবে। তাই বাধ্য হয়েই দুটি সিনেমার শুটিং তারিখ পিছিয়ে দিতে হয়েছে। এখন পরিবারকে সময় দিচ্ছি। সবার কাছে দোয়া চাই যেন শিগগিরই সুস্থ হয়ে উঠতে পারি।”

এদিকে পরিবারকে সময় দেওয়ার বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিশা একটি পোস্টে লিখেছেন, “রিপোর্ট দেখে ডা. বললেন, ‘টু উইক্স রেস্ট!’ আর উনি (মিতা) বললেন,‘আমার জন্যে এই নিউজটাই বেস্ট।’ নেচার আর নারীর কাছে আমরা পরাজিত। পৃথিবীর সব মানুষ ভালো থাকুক।”

চলতি মাসেই ‘শাহেনশাহ’ ছবির শুটিং আছে জানিয়ে মিশা বলেন,‘‘চলতি মাসেই ‘শাহেনশাহ’ ছবির শুটিং আছে। আমি চাই না, আমার জন্য ইউনিট ক্ষতিগ্রস্ত হোক। এটির কাজ শেষ করেই অপারেশন করব। কারণ এটি আমাকে ভোগাবে, বুঝতে পারছি।’’

এবারে ঈদুল আজহায় মিশার তিনপটি ছবি মুক্তি পেয়েছে। তার মধ্যে ‘ক্যাপ্টেন খান’ ছবির জন্য প্রশংসিত হয়েছেন। ‘জান্নাত’ এবং ‘মনে রেখো’ দু্টিও সাড়া পেয়েছে।

তথ্যসূত্র: বিডি২৪লাইভ