পৃথিবীর সর্বাধিক আলোচিত ৫ পরকীয়া

বিখ্যাত মানুষ- কথাটা শুনলেই আমরা ভাবি তারা খুব ভালো মানুষ, উদার এবং মহৎ ইত্যাদি। কিন্তু এসব বিখ্যাত মানুষের জীবনেও থাকে অন্ধকার। কিছু কিছু মানুষ বিখ্যাত হয়েই থাকেন তাদের কুকীর্তির জন্য। এমনই এক কুকীর্তি হলো পরকীয়া। জীবনে সবকিছু পাওয়ার পরেও তারা অনেক সময়েই জড়িয়ে পড়েন নিষিদ্ধ সম্পর্কে। এর মাঝে রয়েছে বিখ্যাত নায়িকা, নামী রাজনীতিবিদ, খুব ক্ষমতাবান কেউ, এমনকি জনদরদী মানুষও। পৃথিবীর সর্বাধিক আলোচিত ৫টি পরকীয়ার কাহিনী নিয়ে আজকের এই আয়োজন।

মেরিলিন মনরো- জন এফ কেনেডি
অনেকে ধারনা করেন, মেরিলিন মনরোকে খুন করা হয় কারণ তিনি জন এফ কেনেডির ব্যাপারে বেশি জেনে ফেলেছিলেন। তাদের পরকীয়ার ব্যাপারটা বেশ আলোচিত। এমনকি জানা যায়, কেনেডির স্ত্রী জ্যাকিকে ডেকে নিয়ে পরকীয়ার কথা স্বীকার করেছিলেন মেরিলিন মনরো।

মনিকা-ক্লিনটন
১৯৯৫-৯৬ সালে হোয়াইট হাউজে কর্মরত ছিলেন মনিকা স্যামিল লিউইনস্কি। সে সময়ে তার সাথে অবৈধ শারীরিক সম্পর্ক স্থাপনের কথা স্বীকার করেন তৎকালীন আমেরিকার প্রেসিডেন্ট বিল ক্লিনটন। এই পরকীয়ার কথা দাবানলের মতো ছড়িয়ে পড়ে মিডিয়ায়। তাই সবচাইতে আলোচিত পরকীয়ার মাঝে স্থান পেয়েছে মনিকা-ক্লিনটন স্ক্যান্ডাল।

ডায়ানা-হেউইট
প্রিন্সেস ডায়ানা এবং মেজর জেমস হেউইটের মাঝে পরকীয়ার সম্পর্ক ছিল তা ডায়ানা নিজেই স্বীকার করেন। অনেকে দাবি করেন প্রিন্স হ্যারির আসল বাবা হলেন হেউইট কিন্তু হেউইট তা অস্বীকার করে বলেন, তার সাথে ডায়ানার সম্পর্কের শুরু হবার আগেই জন্ম নেন প্রিন্স হ্যারি। ডায়ানার সাথে তার সম্পর্ক ভেঙ্গে যাবার পর তিনি আত্মহত্যা করার সিদ্ধান্ত নিয়েছিলেন বলে জানান।

চার্লস-ক্যামিলা
ডায়ানার স্বামী প্রিন্স চার্লসেরও রয়েছে পরকীয়ার কাহিনী। ডায়ানার সাথে বিয়ের আগে থেকেই ক্যামিলার সাথে পরিচিতি ছিলো চার্লসের। পরবর্তীতে তাকে বিয়েও করেন চার্লস।

ক্লিওপেট্রা- মার্ক অ্যান্টনি
পৃথিবীর বেশ প্রাচীন এবং প্রসিদ্ধ প্রেম কাহিনী গড়ে উঠেছে ক্লিওপেট্রা এবং মার্ক অ্যান্টনিকে ঘিরে। জুলিয়াস সিজারের শয্যাসঙ্গিনী ছিলেন ক্লিওপেট্রা এবং তার গর্ভে সিজারের এক পুত্র জন্মগ্রহন করে বলে জানা যায়। পরবর্তীতে মার্ক অ্যান্টনির সাথে প্রেম এবং পরে বিয়ে হয় ক্লিওপেট্রার।