ভারত নয় শাহেনশাহ যাচ্ছে কক্সবাজারে

সুপারস্টার শাকিব খান এবার শাহেনশাহ। মানে তিনি ‘শাহেনশাহ’ নামের একটি ছবিতে অভিনয় করবেন। এতে তার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করবেন নুসরাত ফারিয়া। ছবিতে শাকিবের বিপরীতে থাকবেন আরও এক নায়িকা। তবে তিনি কে সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি।

শুরুতে বলা হয়েছিল, এই ছবির শুটিং শুরু হবে ভারতে। কিন্তু এখন জানা গেছে, ১১ সেপ্টেম্বর থেকে ছবির শুটিং শুরু হবে কক্সবাজারে। ‘শাহেনশাহ’-এর প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান এমনটাই জানালেন। তিনি বলেন, ‘আজ আমরা ছবির মহরত করব।

নতুন নায়িকা কে হচ্ছেন সেটি হয়তো আজই সবাই জানতে পারবেন। এটা আমরা চমক হিসেবে রেখেছি। আর আসছে ১১ সেপ্টেম্বর কক্সবাজারে শুটিং শুরু হবে। আমরা ভেবেছি পুরো শুটিং বাংলাদেশেই করব। ভিন্ন গল্পের এই ছবি দর্শককে মুগ্ধ করবে।’

ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি।উপস্থাপনা থেকে চলচ্চিত্রের নায়িকা হন নুসরাত ফারিয়া। গানের ভিডিওতে মডেলও হয়েছেন। একসময় চলচ্চিত্রে এসে থিতু হন। প্রথম ছবি ‘আশিকী’ দিয়ে বাজিমাত করেন। নানা কারণে ছবিটি ফারিয়াকে আলোচনায় এনে দেয়।

এর পর বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় কয়েকটি বাংলা ছবিতে অভিনয় করেন ফারিয়া। এসব ছবিতে তিনি অভিনয় করেন বাংলাদেশের আরিফিন শুভ, কলকাতার জিৎ, ওম ও অঙ্কুশের সঙ্গে। এবারই প্রথম শাকিব খানের সঙ্গে অভিনয় করবেন নুসরাত ফারিয়া।

ঢালিউড আর টালিগঞ্জের সুপারস্টার শাকিব খানের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন ভেবেই ভীষণ রোমাঞ্চিত তিনি। ফারিয়া বলেন, ‘প্রথমবারের মতো বাংলাদেশের নাম্বার ওয়ান সুপারস্টার শাকিব খানের সঙ্গে কাজ করতে যাচ্ছি। এ কারণে কিছুটা মানসিক চাপ অনুভব করছি।

এটা ভেবে যে, তার সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করতে পারব তো!’শাকিব খান বলেন, ‘অভিনয় দিয়ে নুসরাত ফারিয়া এরই মধ্যে নিজেকে প্রমাণ করেছে। আমিও অন্য নায়িকাদের নিয়ে কাজ করতে চাই। কারণ দর্শক আমার সঙ্গে নতুন মুখ দেখতে চান।

তা ছাড়া আমি চাই, আমাদের চলচ্চিত্রে নতুনরা আসুক।’