এবার আবেদনময়ী হওয়ার রহস্য জানালেন জ্যাকলিন

শ্রীলংকান মডেল এবং অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। কিন্তু ক্যারিয়ার শুরু করেছেন বলিউডে এসেই। জুটি বেঁধেছেন মুম্বাই ইন্ডাস্ট্রির শীর্ষ তারকাদের সঙ্গে। উপহার দিয়েছেন ব্যবসাসফল ছবি। সময়ের পিঠে ভর করে সময় চলে যায়। কিন্তু জ্যাকলিনের ফিগার একইরকম থাকে। এরকম আকর্ষণীয় ফিটনেস ধরে রাখেন কিভাবে?

সম্প্রতি একটি বিউটি ব্র্যান্ডের প্রমোশনে গিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন জ্যাকলিন ফার্নান্দেজ। সেখানে তার কাছে আবেদনময়ী হওয়ার এবং ফিট থাকার রহস্য জানতে চাওয়া হলে অভিনেত্রী বলেন, এটুকু বলতেই পারি চেহারা নিয়ে তারকাদের খুব সতর্ক থাকতে হয়। আর ঠিকঠাক ‘শেপ’-এ থাকার জন্য তারকাদের প্রচুর পরিশ্রম করতে হয়। না হলে ফিটনেস ইস্যুতে অনেক সমস্যা হতে পারে।

চেহারা ঠিক রাখার জন্য পরামর্শ দিয়ে জ্যাকলিন বলেন, সবচেয়ে গুরুত্বপূর্ণ হল ঠিকঠাক খাবার খাওয়া। ফিট থাকার প্রাথমিক শর্তই হল স্বাস্থ্যকর খাবার। সেইসঙ্গে নিজেকে ভালোবাসতে হবে। আর জীবনযাত্রাকেও করে তুলতে হবে স্বাস্থ্যসম্মত।

জ্যাকলিন ফার্নান্দেজ অভিনীত সর্বশেষ ছবি ‘রেস থ্রি’ মুক্তি পেয়েছে গত ১৫ জুন। সালমান খান, অনিল কাপুর, ববি দেওল ও ডেইজি শাহ’র মতো তারকারা এই ছবিতে অভিনয় করেন। ছবিটি বক্স অফিসে সাফল্য পেলেও প্রশংসা কুড়াতে পারেনি।