আবারো বড়পর্দায় শুভ-মিম

দেশীয় শোবিজের পরিচিত মুখ আরোফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। এই দুই তারকা ছোট পর্দার পাশাপাশি একসঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন বড় পর্দায়। এই জুটি মোহাম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘তারকাঁটা’ সিনেমায় কাজ করেছিলেন। এবার তারা হাজির হবেন আরও একটি সিনেমায়। সিনেমাটির শিরোনাম ‘সাপলুডু’ । অ্যাকশন থ্রিলারধর্মী এ সিনেমাটি নির্মান করবেন ছোটপর্দার নির্মাতা গোলাম সোহরাব দোদুল।

এই সিনেমার কাহিনী ও চিত্রনাট্যও তৈরি করেছেন গোলাম সোহরাব দোদুল নিজেই। এই সিনেমায় বেশ কিছু চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন এই নির্মাতা। থাকবে শিল্পী নির্বাচনে তারকাবহুল একটি তালিকা।

তবে এ মুহূর্তে তার ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন নতুন প্রজন্মের দুই তারকা আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। গতকাল রোববার বিকেলে এই ছবির নায়ক হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন আরিফিন শুভ, চুক্তিবদ্ধ হয়েছেন নায়িকা মিমও। এ নিয়ে দ্বিতীয়বারের মতো সিনেমায় জুটি হচ্ছেন তারা।

ছবিতে শুভ ও মিমের চরিত্র সম্পর্কে জানতে চাইলে পরিচালক দোদুল বলেন, ছবিটা অ্যাকশন ও থ্রিলারধর্মী। গল্পের প্রয়োজনে আমার একজন যোদ্ধা প্রয়োজন ছিল। সেটার জন্য আমার কাছে শুভকে পারফেক্ট মনে হয়েছে। শুভর অভিনয়ও দারুণ। অন্যদিকে মিমও অসাধারণ। ছবিতে তাঁর ভূমিকা থাকবে গুপ্ত যোদ্ধার।

জানাযায়, চলতি বছরের অক্টোবরের মাঝামাঝিতে শুরু সিনেমাটির দৃশ্যধারনের কাজ। তবে এখনো তারিখ চূড়ান্ত হয়নি।