নিজের চেয়ে ২০ বছরের ছোট অভিনেত্রীকে বিয়ে করছেন রবি শাস্ত্রী?

ভারতের হেড কোচ রবি শাস্ত্রীর বয়স এখন ৫৬। তিনি প্রেম করছেন তার চেয়ে ২০ বছরের ছোট বলিউড অভিনেত্রী নিমরাত কাউরকে। ভারতজুড়ে গুজব, শিগগিরই বিয়ের পিড়িতেও বসবেন এই অসম বয়সী জুটি!

২০০৪ সালে বলিউডে নাম লেখান ৩৬ বছর বয়সী নিমরাত। এখনো পর্যন্ত ছোট-বড় ১১টি সিনেমা ও তিনটি টিভি সিরিজে অভিনয় করেছেন তিনি। ইরফান খানের বিপরীতে তার সিনেমা ‘লাঞ্চবক্স’ সাড়া জাগিয়েছিলো ভারতজুড়ে। এবার তিনি আলোচনায় উঠে এলেন রবি শাস্ত্রীর মনে ঝড় তুলে।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর দাবী ২০১৫ সাল থেকে একে-অপরের সাথে ডেটিং করছেন শাস্ত্রী ও নিমরাত। প্রথমবার একটি গাড়ির পর্দা উন্মোচন অনুষ্ঠানে একত্রে ক্যামেরায় বন্দী হয়েছিলেন দুজন। এরপর থেকে নিয়মিতই নানান কোম্পানির গাড়ির অনুষ্ঠানে একত্রে দেখা গিয়েছে নিমরাত-শাস্ত্রী জুটিকে।

দুজনের কেউই সামাজিক যোগাযোগমাধ্যম বা সংবাদমাধ্যমে নিজেদের ব্যাপারে কিছু না জানালেও বছর তিনেক প্রেমপর্বের শেষে ভেতরের খবর বের করে এনেছে ভারতের সংবাদমাধ্যমগুলো। এমন খবরের পক্ষে-বিপক্ষে এখনো কোন প্রতিক্রিয়া জানাননি নিমরাত বা শাস্ত্রী।

তবে সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে জানা যাচ্ছে শীঘ্রই নিজেদের মধ্যকার সম্পর্কের কথা সবার সামনে নিয়ে আসবেন তারা। একইসাথে ঘোষণা দিবেন নিজেদের বিয়ের ব্যাপারেও।-সময় নিউজ।