মাদকের বিরুদ্ধে সোচ্চার সিয়াম

২০১২ সালে শোবিজে সিয়ামের যাত্রা শুরু হয়। সিটিসেলের একটি বিজ্ঞাপন দিয়ে তার পথচলা। এরপর একে একে নাটক-টেলিফিল্ম এবং বিজ্ঞাপনে কাজ করেন তিনি। ধারাবাহিক নাটকেও সিয়ামের উপস্থিতি ছিল। ‘নাইন এন্ড এ হাফ’, সুপারস্টারসহ বেশকিছু ধারাবাহিকে তিনি অভিনয় করেন। বর্তমানে সিয়াম সিনেমাতেই ব্যস্ত রয়েছেন।

যিনি তার প্রথম সিনেমা ‘পোড়ামন ২’ দিয়ে করেছেন বাজিমাত। প্রথম সিনেমার ব্যাপক সাফল্যের পর এখন তিনি ব্যস্ত রয়েছেন তার পরবর্তী ছবি ‘দহন’র কাজ নিয়ে। যেটি আসছে অক্টোবরেই মুক্তি পাবে।সিয়াম সম্প্রতি ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। ভিন্ন লুকে দেখা যাচ্ছে তাকে।

সবুজে ঘেরা একটা রাস্তায় দৌড়াতে দেখা যাচ্ছে সিয়ামকে। খোঁজ নিয়ে জানা গেল সিয়ামের এই দৌড়ের কারন।সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনে কাজ করলেন তিনি। এ বিজ্ঞাপনের দৃশ্য এটি। বিজ্ঞাপনটি মাদকের বিরুদ্ধে সোচ্চার হওয়া নিয়ে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে এ বিজ্ঞাপনটি নির্মাণ করেন সিনজেন ফিল্মস এর কর্ণধার টি এম ইমরান রাজু।কিছুদিন আগে বান্দরবনে বিজ্ঞাপনের প্রথম দিকের দৃশ্যায়ন ধারণ করা হয়।

এরপর ঢাকার বেশ কিছু লোকেশনে এর চিত্রায়ন করার মধ্য দিয়ে গতকাল রাতে বিজ্ঞাপনটির শুটিং শেষ করেন চিত্রনায়ক সিয়াম।তরুণরা যেনো মাদককে ঘৃণা করে এবং তাদেরকে এটা জানাতে যে মাদকই জীবনের একমাত্র পথ নয়! এমন একটা কনসেপ্ট নিয়ে মাদকের বিরুদ্ধে সচেতনতা গড়ে তুলার লক্ষ্যে এ টিভিসিটি নির্মিত হয়েছে।