আসছে আসিফ-কর্ণিয়ার ”এলোমেলো জীবন”

”বাংলা গানের যুবরাজ” খ্যাত জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর ও এই প্রজন্মের অন্যতম আলোচিত সংগীত শিল্পী কর্ণিয়া এবার আসছেন তাদের নতুন দ্বৈত গান ”এলোমেলো জীবন” নিয়ে। ”এলোমেলো জীবন” গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন তরুন মুন্সী। গানটি প্রকাশ করতে যাচ্ছে দেশের অন্যতম আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রব মিউজিক স্টেশন (ডিএমএস)।গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। বরাবরের মতো এবারো দর্শক-শ্রোতা আসিফ-কর্ণিয়ার রোমান্টিক পারফরম্যান্স দেখতে পাবেন এ গানের ভিডিওতে।

এ প্রসঙ্গে আসিফ আকবর বললেন,”আমাদের জন্য খুশির খবর হলো, আমি আর কর্ণিয়া জুটি বাঁধার পর শ্রোতা-দর্শকরা তা দারুণ পছন্দ করেছেন। আর তাই এবার আমরা শ্রোতা-দর্শকদের জন্য নিয়ে আসছি ”এলোমেলো জীবন” গানটি। ভালোবাসার আবেদনের গান এটি। কর্ণিয়া বরাবরের মতোই ভালো গেয়েছে গানটি। আর তরুন মুন্সী এবং সৈকত নাসিরের প্রতি দর্শক-শ্রোতার আস্থা তো আছেই।”

গানটি প্রসঙ্গে কর্ণিয়া বললেন,”আসিফ ভাইয়ের সঙ্গে কাজ করতে বরাবরই ভালো লাগে। তার কাছ থেকে অনেক উৎসাহ পাই। এবারের গানটিও বেশ ভালো হয়েছে। দারুণ একটি গল্পে চমৎকার ভিডিও নির্মাণ করা হয়েছে। এ গানটিও সবাই পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।”

আগামী ৬ সেপ্টেম্বর ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে ”এলোমেলো জীবন” গানটির মিউজিক ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।