কিডের সঙ্গে ডেট করছেন ঊর্বশী?

কখনও সুহানা খান, কখনও মানষী ছিল্লর আবার কখনও ঊর্বশী রাওতেলার সঙ্গে দেখা যাচ্ছে আহান পান্ডেকে। আর তাতেই শুরু হচ্ছে জোর গুঞ্জন। চাঙ্কি পান্ডের ভাইপো আহান পান্ডে কিন্তু এই মুহূর্তে বলিউডের অন্যতম চর্চিত স্টার-কিড।

সম্প্রতি প্রাক্তন মিস ইন্ডিয়া ঊর্বশী রাওতেলার সঙ্গে দেখা যায় আহান পান্ডেকে। জানা যায়, ঊর্বশীর সঙ্গে নাকি ‘কফি ডেটে’ গিয়েছেন আহান। কিন্তু, পাপারাত্জিকে দেখেই সেখান থেকে তড়িঘড়ি সরে যান ঊর্বশী। কোনওভাবেই যাতে তাঁকে আহানের সঙ্গে ক্যামেরাবন্দি করা না হয়, তার জন্য জোর চেষ্টা শুরু করেন ঊর্বশী। যদিও, পাপারাত্জির তৎপরতায় শেষ পর্যন্ত ক্যামেরার সামনে একবার পোজ দিতে দেখা যায় বলিউডের এই অভিনেত্রীকে।

জুহুর একটি রেস্তোরাঁয় আহানের সঙ্গে দেখা যায় ঊর্বশীকে। লাল টিশার্টের সঙ্গে নীল জিন্স পরে ওই রেস্তোরাঁ থেকে বের হতে দেখা যায় ঊর্বশীকে। আর এরপরই ক্যামেরা দেখে সেখান থেকে চটপট সরে যান বলিউডের এই অভিনেত্রী।

প্রসঙ্গত, এর আগে ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান ঊর্বশী। তবে সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। ঊর্বশীর সঙ্গে বিচ্ছেদের পর এষা গুপ্তার সঙ্গে নাকি সম্পর্ক জড়ান হার্দিক পান্ডিয়া।