নিজের বিয়ে নিয়ে যে অদ্ভুত তথ্য দিলেন সালমান

সালমান খানকে চিনে না এমন মানুষ পাওয়া যাবে হয়ত। তার সম্পর্কে খুটিনাটি জানে না এমন মানুষের সংখ্যাও খুব বেশি নয়। তবে তার সম্পর্কে সব থেকে ট্রেন্ড টপিক হল তিনি এখনো বিয়ে করেন নি।

তাইতো মিডিয়া সব সময় লেগে থাকে এ তারকার পিছনে, তিনি কার সাথে কি করছেন এসব নিয়েই। অবশ্য সালমান খানের সাবেক প্রেমিকার সংখ্যাটাও নেহায়াত কম নয়।

তবে আবারও আলোচনায় তার বিয়ের খবর। ফের টিভিতে ফিরছে জনপ্রিয় ও বিতর্কিত টিভি শো বিগ বস ১২। যার সঞ্চালক তিনি নিজেই। মঙ্গলবার বিগ বস ১২ উদ্বোধনে গিয়েছিলেন সল্লু। আর সেখানে তার কাছে একটাই ছিল সবার প্রশ্ন, বিয়ে করছেন কবে? শোনা যাচ্ছে, দীপিকা কক্করকে দেখা যাবে তার বিগ বস ১২তম অনুষ্ঠানে।

আগামী ১৬ সেপ্টেম্বর থেকে টেলিভিশনের পর্দায় দেখা যাওয়া এই শো এর উদ্বোধনে তিনি বলেছেন, লোকজন এই প্রশ্নটা আমায় দীর্ঘ বছর ধরে করে আসছেন। আর যারা আমার এই প্রশ্ন করে এসেছেন তারা প্রায় সকলেই বিয়ে করে নিজের জীবন বরবাদ করে ফেলেছেন।

সালমানের এমন উত্তরে উপস্থিত সকলেই হাসিতে ফেটে পড়েন।

এদিকে তার এ বিষয়টি নিয়ে জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, অনুষ্ঠানে বিগ বসের বিচিত্র জোড়ির বিষয়েও প্রশ্ন ভেসে আসে। উত্তর ‘জোড়ি’ শব্দের ব্যাখ্যা দেন সালমান। বলে জোড়ি কথার অর্থ শুধুমাত্র বিবাহিত দম্পতি নয়। এর অর্থ আরও অনেক কিছুই হতে পারে।

তিনি বলেন, জোড়ি দুই নারী, দুই পুরুষেরও হতে পারে। আবার মামা-ভাগ্নে কিংবা বলিউডের বিশাল-শেখরের মতোও জোড়ি হতে পারে।