দীর্ঘদিনের ঘনিষ্ঠ বান্ধবীকেই নায়িকা বানালেন নির্মাতা!

ঢাকাই চলচ্চিত্রের তরুণ নির্মাতা শামীম আহমেদ রনি ইতিপূর্বে নির্মাণ করেছেন ‘রানা পাগলা: দ্য মেন্টাল’, ‘বসগিরি’, ‘ধ্যাততেরিকি’ এবং ‘রংবাজ’ শিরোনামের চারটি সিনেমা। এই নির্মাতা এবার শাপলা মিডিয়ার ব্যানারে নির্মাণ করতে যাচ্ছেন নতুন সিনেমা ‘শাহেনশাহ’। এতে জুটি বেধেছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। এই জুটিকে সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১১ সেপ্টেম্ববর সিনেমাটির শুটিং শুরু হবে কক্সবাজারে। গতকাল রাজধানীর পাঁচ তারকা হোটেলে সিনেমাটির মহরত অনুষ্ঠানে এমনটিই জানানো হয়। যদিও বলছে সিনেমাটির শুটিং শুরু হবে ১১ তারিখ কিন্তু একটি সুত্রে জানাগেছে, এরই মধ্যে সিনেমাটির দুটি গানের শুটিং হয়ে গেছে। গেল ঈদুল আজহার আগে থাইল্যান্ডে গান দুটির চিত্রায়ন করা হয়েছে।

এদিকে সিনেমাটিতে নুসরাত ফারিয়া ছাড়াও একজন নায়িকা থাকার ঘোষণা আসে শুরুর দিকে। সেসময় ঘুরেফিরে আসে মিস ওয়ার্ল্ডের জান্নাতুল নাঈম এভ্রিল ও নবাগত রোদেলা জান্নাতের নাম। গতকাল মহরতে সিনেমাটির আরেক নায়িকা হিসাবে পরিচয় করিয়ে দেওয়া হয় নবাগত রোদেলা জান্নাতকে।

নবাগত নায়িকা রোদেলা জান্নাত

কে এই নবাগত? খোঁজ নিয়ে জানা গেছে, সিনেমাটির পরিচালক রনির দীর্ঘদিনের ঘনিষ্ঠ বন্ধবী রোদেলা জান্নাত। তিনি মালয়েশিয়ার লিমককউইং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি থেকে পিএইচডি করছেন। এছাড়া রোদেলা জান্নাত একটি বেসরকারি চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবে কিছুদিন কাজও করেছেন।

অন্যদিকে গতকাল মহরতের মঞ্চে বক্তব্য দেওয়ার সময় রোদেলা মাইক্রোফোন হাতে নিয়েই বলেন,’আমি খুব এক্সাইটেড। গতকাল রাত থেকেই এক্সাইটেড ছিলাম। আজ মহরত অনুষ্ঠানে আমার পরিচয় হতে যাচ্ছে। স্বাভাবিকভাবেই সো মাচ এক্সাইটেড ছিলাম। আর আজকের এই অনুষ্ঠানে প্রথমেই ধন্যবাদ জানাতেই চাই শাকিব ভাইকে। যার বিপরীতে আমি অভিনয়ে সুযোগ পাচ্ছি। এরপরেই ধন্যবাদ জানাতে চাই সেলিম স্যারকে। যার প্রযোজিত চলচ্চিত্রে আমার অভিষেক হচ্ছে।’

উল্লেখ্য, এর আগেও সংবাদ পাঠিকা থেকে নায়িকা হয়ে বেশ দাপটের সঙ্গেই অভিনয় করে চলছেন শবনম বুবলি। যদিও শাকিব ছাড়া কোন ছবিতে এখন অবধি দেখা মেলেনি তার। সেই শাকিবের সাথেই অভিষেক হচ্ছে আরেক সংবাদ পাঠিকা রোদেলা জান্নাতের। এখন দেখার অপেক্ষা বুবলির মতো অভিনয় গুনে নিজেকে ঠিকমতো মেলে ধরতে পারে কিনা এই নবাগত।