প্রিয়াঙ্কার সঙ্গে বাগদান নিয়ে কী বললেন নিকের সাবেক প্রেমিকা?

নিক জোনাস ও প্রিয়াঙ্কা দুজনেই ধুমধাম করে বাগদান সেরে ফেলেছেন। দীর্ঘদিনের সম্পর্ক আর কিছুদিনের মধ্যেই বিবাহবন্ধনে আবদ্ধ হবে। কার্যত বলিউড জুড়ে এই সম্পর্ক নিয়ে বহু বিতর্ক হলেও। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে নিজেদের সম্পর্কের ভিত পাকা করেছেন নিয়াঙ্কা। তবে এই বিষয় নিয়ে পিপল ডটকমকের কাছে মুখ খুলেছেন এবার নিকের প্রাক্তন প্রেমিকা অলিভিয়া।

তিনি জানিয়েছেন, আমি মনে করি, বিশেষ করে এই ইন্ডাস্ট্রিতে যেকোনো সময় প্রেম খুঁজে পাওয়া বেশ কঠিন। আমি খুবই খুশি তাঁর (নিক) জন্য। যারা ভালোবাসা ও সুখ খুঁজে পায়, তাদের প্রত্যেককেই শুভেচ্ছা জানাই। এর মানে এই নয় যে আমি তাকে শুভ কামনা জানাব না।

২০১৭ সালে ফ্যাশন ব্র্যান্ড রালফ লরেন আয়োজিত মিট গালায় নিক জোনাস ও ২০০০ সালের মিস ওয়ার্ল্ড বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে প্রথম একসঙ্গে দেখা যায়। চলতি বছরের মে থেকে প্রিয়াঙ্কা-নিককে বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরতে দেখা যায়। গত ১৮ আগস্ট এ দুই তারকাযুগলের বাগদান হয়। আগামী বছরের শুরুর দিকে বিয়ে হবে, এমনটাই শোনা যাচ্ছে।

গত সপ্তাহে প্রিয়াঙ্কা-নিককে মেক্সিকোর ক্যাবো স্যান লুকাসে দেখা যায়। চিত্রসাংবাদিকরা সঙ্গে সঙ্গে ছবি তোলেন এই লাভবার্ডদের। প্রিয়াঙ্কা প্রিন্টেড নীল কো-অর্ডস পরা ছিলেন এবং সাদা শার্ট পরা ছিলেন নিক। দুজনের মুখেই ছিল হাসি।

আজ বুধবার সকালে এই যুগল টেনিস তারকা ইউএস ওপেনে সেরেনা উইলিয়ামসের খেলা দেখেন। তাঁদের সঙ্গে ছিলেন নিকের ভাই জো জোনাস ও তাঁর বাগদত্তা ‘গেম অব থ্রোনস’ খ্যাত সোফিয়া টার্নার।