শ্রদ্ধা কাপুরের বাজিমাত

ভৌতিক ও কমেডির সংমিশ্রণে ‘স্ত্রী’ শিরোনামে বলিউডে ছবি নির্মাণ করেছেন পরিচালক অমর কৌশিক। ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুর। শুক্রবার (৩১ আগস্ট) ছবিটি মুক্তি পেয়ে বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলছে। সেই সঙ্গে দিচ্ছে বাণিজ্যিক সফলতার ইংগিতও।

এই সিনেমায় অভিনয় দিয়ে ব্যাপক প্রশংসা কুড়াচ্ছেন শ্রদ্ধা কাপুর । আর সিনেমাটিও বক্স অফিস কাঁপিয়ে বেড়াচ্ছে।

গত শুক্রবার মুক্তি পেয়েছে রাজকুমার রাও অভিনীত এই সিনেমা। আর মাত্র ৪ দিনেই বক্স অফিসে এই ছবিটির ব্যবসার পরিমাণ সকলকে অবাক করে দিয়েছে। শুধুমাত্র সোমবার এই ছবিটির বক্স অফিস কালেকশন হয়েছে ৯দশমিক ৭০ কোটি টাকা। সব মিলিয়ে এখন পর্যন্ত বক্স অফিসে ছবিটি মোট আয় করেছে ৪১দশমিক৯৭ কোটি টাকা।

ছোট্র শহরের এক সুন্দরী নারীর গল্প নিয়ে গড়ে উঠেছে ‘স্ত্রী’ ছবিটি। এক সময় ওই নারী তাঁর সৌন্দর্যে কুপোকাত করেছেন বহু পুরুষ। কিন্তু একজন পুরুষের মধ্যে সত্যিকারের ভালোবাসা খুঁজে পান তিনি। এক সময় ওই নারী মারা গেলে তাঁর আত্মা ঘুরে ফিরে আসতে শুরু করে।

ছবিতে নারী ভূতের চরিত্রে শ্রদ্ধা কাপুর এবং একজন দর্জির ভূমিকায় অভিনয় করেন রাজকুমার রাও। মুক্তির শুরু থেকেই ছবিটি সমালোচক ও দর্শকের ইতিবাচক প্রশংসা পেয়ে আসছে। সপ্তাহ শেষে ছবিটির আয় ১০০ কোটি ছাড়াবে বলে মনে করেন বলিউডের বাণিজ্য বিশ্লেষকরা।