ঈদের পর নিঃশব্দে তানজিন তিশা

চলতি বছর ভালোবাসা দিবসে রাহাত মাহমুদের নির্দেশনায় ‘মন জুড়ে’ নাটকে অভিনয় করে একজন অভিনেত্রী হিসেবে নিজের ক্যারিয়ারের টার্নিং পয়েন্টে চলে আসেন। এই নাটকে তৌসিফ মাহবুবের বিপরীতে তানজিন তিশার অনবদ্য অভিনয়ে মুগ্ধ হন দর্শকরা। আর এ নাটকে অভিনয়ের কারণে দর্শকের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পাওয়ায় অভিনয়ে আরো বেশি সিরিয়াস হয়ে উঠেন তানজিন তিশা।

গত ঈদেও তানজিন তিশা অভিনীত বেশ কিছু নাটকে ছিলো দর্শকের কাছে বেশ আলোচনায়। যে নির্মাতার নির্দেশনায় অভিনয় করে তানজিন তিশা আলোচনায় আসেন, সেই রাহাত মাহমুদেরই নির্দেশনায় ঈদের পর কাজে ফিরেছেন তানজিন তিশা।

এবার রাহাত মাহমুদের নির্দেশনায় তিনি ‘নিঃশব্দে’ নামক একটি নাটকে অভিনয় করেছেন। গত মঙ্গল ও বুধবার তানজিন তিশা এই নাটকের কাজে অংশ নিয়েছেন।

তানজিন তিশা বলেন, রাহাত মাহমুদের নির্দেশনায় অভিনয় করেই আমি অভিনেত্রী হিসেবে চলতি বছর সাড়া পেতে শুরু করি। তার সঙ্গে এটা আমার প্রথম কাজ ছিলো। কিন্তু এতো চমৎকার এবং গুছানো কাজ ছিলো যে আমি আন্তরিকতা নিয়ে সিরিয়াসলি কাজটি করেছিলাম। যার রেজাল্টতো আমি পেলামই। তারই নির্দেশনাতেই আবার ঈদের পর কাজ শুরু করেছি। গল্পটা ভালো। সবমিলিয়ে কাজটিও বেশ ভালো হয়েছে। এতে আমার বিপরীতে আছেন সজল ভাই। তিনি সবসময়ই ভীষণ সহযোগিতা পরায়ণ।

এদিকে গেলো ঈদে তানজিন তিশা অভিনীত যে নাটকগুলোতে তার অভিনয় সবচেয়ে বেশি প্রশংসিত হয়েছে সেগুলো হচ্ছে মাবরুর রশীদ বান্নাহ্’র ‘বেড সিন’, ‘লালাই’, ‘আমার পক্ষে তোমাকে রাখা সম্ভব না’ মাহমুদুর রহমান হিমির ‘বাড়ি ফেরা’, রুবেল হাসানের ‘প্রেম ছবি’, ‘বৃষ্টি হয়ে এলে’ ও এস এ হক অলিকের ‘তুমি আমার হবে’।