সালমানের মেয়ে হলে শাহরুখের পুত্রের সঙ্গে বিয়ে!

বলিউড সুপারস্টার সালমান খান কবে বিয়ে করছেন, কাকে বিয়ে করছেন—এমন প্রশ্ন ও উত্তরের অপেক্ষায় বহু বছর কেটে যাচ্ছে ভক্তদের। শুধু কি ভক্ত, বলি-সেলেবরাও তো কম কথা বলছেন না। কিন্তু সালমান বিয়ে নিয়ে রসিকতা ছাড়া আর কিছুই বলেন না। তবে জনপ্রিয় অভিনেত্রী রানি মুখার্জির ইচ্ছে, সালমান খানের মেয়ে হলে তার সঙ্গে কিং খানের ছোট ছেলে আব্রামের বিয়ে দেওয়া যেতে পারে।

এক সংলাপে শাহরুখ খান বলেন, তাঁর ছোট ছেলে আব্রাম অনেকটাই সালমান খানের মতো। প্রথমে সে বলে ‘আই লাভ ইউ মাম্মা’, ‘আই লাভ ইউ পাপা’ এবং এরপর সে যেসব মেয়েকে চেনে, তাদেরও একই কথা বলে।

রানি মুখার্জি তখন বলেন, ‘সালমান, তোমার কন্যাশিশু হোক, এই কামনা করি। তোমার মেয়ে অনেক আদুরে হবে। সবার শুভেচ্ছায় সিক্ত হবে সে। আমরা সবাই তোমার মেয়ের সঙ্গে আব্রামের বিয়ে দেখতে চাই।’

শাহরুখ সঙ্গে সঙ্গেই রসিকতা করে উত্তর দেন, ‘আমাদের উচিত হবে না এই শোতে রানিকে ডাকা। সে এমনই… মানুষকে বিয়ে করাতে চায়, তাদের বাচ্চা নেওয়ার পরিকল্পনা বাতলে দেয়—আর এসব এই শোতেই। তাঁকে শাদি মুখার্জি ডাকা উচিত।’

এই কিছুদিন আগেই রানি মুখার্জি সালমানকে পরামর্শ দিয়েছিলেন—‘বিয়েটিয়ে ছাড়ো, এখনই বাচ্চা নিয়ে নাও।’

অন্যদিকে রানি মুখার্জির প্রিয় দুই সহ-অভিনেতা সালমান-শাহরুখের সঙ্গে মজা করেন। ‘করণ অর্জুন’ সিনেমার প্রসঙ্গ আনেন রানি। এ ছবিতে সালমান-শাহরুখ দুজনই ছিলেন। ছবিতে সালমান খানকে কীভাবে অভিনেত্রী রাখি আলিঙ্গন করেছিলেন, সেসব নিয়েও মজা করেন।