নেতৃত্ব হারাচ্ছেন কোহলি!

২০০৮ থেকে শুরু হয়েছে আইপিএল। একবারও চ্যাম্পিয়ন হতে পারেনি আরসিবি। এবার সাফল্য পাওয়ার জন্য দলে একাধিক পরিবর্তন আনা হচ্ছে। কোচ হিসেবে ইতিমধ্যেই গ্যারি কার্স্টেনের নাম ঘোষণা করা হয়েছে।

সব ঠিকঠাক থাকলে এবি ডি’ভিলিয়ার্সের হাতেই উঠতে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের নেতৃত্বের আর্মব্যান্ড। এবং নেতা বদলানোর পিছনে রয়েছে ভাগ্য ফেরানো। আরসিবি ম্যানেজমেন্ট আইপিএল-এ নিজেদের ভাগ্য বদলাতে এতটাই মরিয়া যে এবারই বিরাট কোহলিকে সরিয়ে এবিডি-কে অধিনায়ক করতে চাইছেন তাঁরা।

২০০৮ থেকে শুরু হয়েছে আইপিএল। একবারও চ্যাম্পিয়ন হতে পারেনি আরসিবি। এবার সাফল্য পাওয়ার জন্য দলে একাধিক পরিবর্তন আনা হচ্ছে। কোচ হিসেবে ইতিমধ্যেই গ্যারি কার্স্টেনের নাম ঘোষণা করা হয়েছে। ড্যানিয়েল ভেত্তোরির হাত থেকে রয়্যালস কর্তারা দায়িত্ব তুলে দিচ্ছেন কার্স্টেনের হাতে।

কার্স্টেনের পাশাপাশি আরিসিবি-র কোচিং স্টাফে উল্লেখযোগ্য মুখ আশিস নেহরা। ৩৮ বছরের তারকা পেসার আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। তার পরেই কোচিংয়ে তিনি। তবে সব চেয়ে বড় চমক অন্য জায়গায়। আরসিবি-র নেতৃত্বের আর্মব্যান্ড উঠতে চলেছে এবিডি-র হাতে।

অর্থাৎ কোহলি আর আরসিবি-র নেতা নন। কর্ণাটকের সুবর্ণ নিউজে এমনই খবর প্রকাশিত হয়েছে। ভাগ্য বদলানোর জন্য কোহলির জায়গায় ডি’ ভিলিয়ার্সকে আরসিবি-র নেতা করা হয় কিনা, সেটাই এখন দেখার।-এবেলা।