পাকিস্তান দল থেকে বাদ দেয়া হলো আরো তিন জনকে

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সভাপতির পদ থেকে সম্প্রতি পদত্যাগ করেছেন নাজাম শেঠি। তার কিছু দিন যেতে না যে পদত্যাগ করেছেন সাবেক গতিতারকা শোযেব আখতার। এবার পাকিস্তান ক্রিকেট বোর্ড এক বিজ্ঞপ্তির মাধ্যমে সাবেক সভাপতি নাজাম শেঠির আরো তিন উপদেষ্টাকে বাদ দেয়ার ঘোষণা দিয়েছে বলে এমন খবর প্রকাশ করেছে পাকিস্তানের জনপ্রিয় পত্রিকা জিও নিউজ।

বিশেষ করে সাবেক বিশ্বকাপজয়ী ক্রিকেটার ইমরান খান পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার পর পাকিস্তান ক্রিকেট বোর্ডে ব্যাপক পরিবর্তন দেখা দেয়। তারই ধারাবাহিকতায় এই তিন উপদেষ্টার বিদায়। নাজাম শেঠির পরিবর্তে আইসিসির সাবেক সভাপতি এহসান মনিকে নতুন পিসিবি’র চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছ।

এই তিন উপদেষ্টা হলেন সালাহ ইদ্দিন সালু, সাকিল শেখ এবং ইজাদ সাঈদ। তবে কি কারণে এই তিন জনকে বাদ দেয়া হয়েছে এ বিষয়ে কিছু বলা হয়নি।

তবে চাউর হচ্ছে ইমরান খানের সাথে সম্পর্কের তিক্ত রয়েছে নাজাম শেঠির। যার কারণে এমন পরিবর্তন।

উল্লেখ্য, ২০ আগস্ট প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন ইমরান। এর পরের মাসের ২০ তারিখে পিসিবি’র চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দেন নাজাম শাঠি। চলতি মাসের ৬ তারিখে বিদায় নেন শোয়েব আখতার। আর এবার পিসিবি থেকে এক বিজ্ঞপ্তির মাদ্যমে বাদ দেয়া হয় নাজাম শেঠির তিন উপদেষ্টাকে।