হট ইমেজ নিয়েই সারাজীবন থাকবো : সেলিনা জেটলি

বলিউডের ইতিহাসের অন্যতম সাহসি নায়িকা ধরা হয় সেলিনা জেটলিকে। ক্যারিয়ারের শুরু থেকেই খোলামেলা রুপে যেমন তিনি আবির্ভূত হয়েছেন তেমনি যৌন দৃশ্যে কাজ করতেও দ্বিধাবোধ করেননি। প্রায় প্রতিটি ছবিতেই আবেদনময়ী রুপ তুলে ধরেছেন তিনি। তৈরি করেছেন নিজের একটি সেক্সসিম্বল ইমেজ।

কিন্তু এখন অভিনয় থেকে দূরে তিনি। সন্তান ও স্বামীকে নিয়েই তার জীবন কাটছে। কিন্তু সম্প্রতি বলিউড ও নিজের কাজ সম্পর্কে একটি সাক্ষাৎকার দিয়েছেন তিনি। বলিউডভিত্তিক সেই ওয়েবসসাইটকে দেয়া সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয় আপনিতো ব্যাপক হট একজন অভিনেত্রী।

নিজেকে খোলামেলাভাবে সব সময় তুলে ধরেছেন। কিন্তু আপনার কি মনে হয় যে সেটি ভুল ছিলো? আপনি অভিনয়ের চাইতে শরীর প্রদর্শনেই বেশি মনযোগী ছিলেন? উত্তরে সেলিনা জেটলি বলেন, সবাই কিন্তু এক রকম হবে না। একেক জনের ইমেজ একেক রকম হবে।

আমাকে যখন প্রথম কয়েকটি ছবিতে খোলামেলা রুপেই দর্শক গ্রহণ করলো তখন পরিচালকরাও আমাকে এভাবেই তুলে ধরলো। আমি যথেষ্ট ফিট ছিলাম। তাই শরীর দেখাতে আমার আপত্তি ছিল না। আর আমি ভুলও করিনি। দর্শক আমাকে যেভাবে নিবে সেভাবেই আসলে আমাকে কাজ করতে হবে। সুপারহট ইমেজটা নিয়েই আমি দর্শকদের মাঝে সারাজীবন থাকবো।