এশিয়া কাপের সেরা পেস বোলিং অ্যাটাক বাংলাদেশের

আজ এমিরেটস এয়ারলাইনস যোগে মাশরাফি বিন মর্তুজা ও তার দল সন্ধ্যা সাড়ে ৭টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যাওয়ার কথা রয়েছে। দলের সঙ্গে দুবাই তে যোগ দেবেন বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এদিকে সিপিএল থেকে ফেরত আশা মাহমুদউল্লাহ রিয়াদ ও যাচ্ছেন আজ দলের সাথে।

সংযুক্ত আরব আমিরাতে পেস বোলারদের অনেক পরীক্ষা দিতে হবে বলে মনে করেন বোলিং কোচ ওয়ালশ। তবে অন্য বছরের তুলনায় এই বছরের দারুণ ফর্মে রয়েছে বাংলাদেশের তিন সেরা পেসার মোস্তাফিজুর রহমান, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন। এশিয়া কাপের সেরা পেস বোলিং অ্যাটাক বাংলাদেশের।

রুবেল হোসেন: ২০১৮ সালে দুর্দান্ত পারফরম্যান্স করছেন পেসার রুবেল হোসেন। ক্যারিয়ার সেরা ফর্মে রয়েছেন তিনি। ২০১৮ সালে ৮ টি ম্যাচ খেলেছেন রুবেল হোসেন। এই ৮ ম্যাচে ৭ ইনিংসে ১৪ টি উইকেট লাভ করেছেন তিনি।

মাশরাফি বিন মর্তুজা: বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা রয়েছেন দুর্দান্ত ফর্মে। অভিজ্ঞ এই পেসার ২০১৮ সালে ৮ টি ম্যাচ খেলে তুলে নিয়েছেন ১৩ টি উইকেট।

মোস্তাফিজুর রহমান: গত দুই বছরের মধ্যে সেরা ফর্মে রয়েছেন মোস্তাফিজুর রহমান। ২০১৮ সালে ৮ ম্যাচে ১২ টি উইকেট তুলে নিয়েছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।