অভিষেককে ঐশ্বরিয়ার টিপস

বলিউডের নাড়ি-নক্ষত্র ভালোই জানেন ঐশ্বরিয়া রাই বচ্চন। কয়েক দশকের অভিজ্ঞতা বলে কথা! সে ক্ষেত্রে তার কাছ থেকে স্বামী অভিষেক বচ্চনের অভিনয়ের টিপস নেওয়াটা স্বাভাবিক বিষয়। কারণ বয়সে তো বটেই, বলিউডে কাজ করার বেলায়ও অ্যাশের তুলনায় জুনিয়র বচ্চন কয়েক বছরের ছোট।অভিষেক এখন নিজের নতুন ছবি ‘মানমারজিয়া’র প্রচারে ব্যস্ত।

এরই একটি অনুষ্ঠানে তিনি অজানা কিছু কথা জানিয়েছেন। ২০০০ সালে ‘ধাই আকসার প্রেম কি’ ছবিতে প্রথমবার একসঙ্গে অভিনয়ের সময় শুটিংয়ের আগে দাঁত ও নাক ঠিক আছে কিনাÑ তা অভিষেককে দেখে নিতে বলেছিলেন ঐশ্বরিয়া। কারণ অভিনেতা দুপুরে কী খেয়েছেন, তা কেন দেখাতে হবে দর্শককে! এটাকে ছোট মনে হলেও টিপসটা ছিল গুরুত্বপূর্ণ।

শুধু ঐশ্বরিয়া নন, ‘ধুম টু’ মুক্তির পর অভিষেককে হৃত্বিক রোশন বলেছিলেন, প্রথম ছবি হিট হওয়ার পরও কতটা কাঠখড় পোড়াতে হয়েছে তাকে। এ ছাড়া পর্দায় যথাযথভাবে কান্নার অভিনয় নিয়ে বর্ষীয়ান অভিনেতা অনুপম খের ৪২ বছর বয়সী এই তারকাকে গুরুত্বপূর্ণ পরামর্শ দিয়েছিলেন।‘মানমারজিয়া’র মাধ্যমে দুই বছর পর বড়পর্দায় ফিরছেন অভিষেক বচ্চন।
এতে তার বিপরীতে আছেন তাপসী পান্নু।এটি পরিচালনা করেছেন বলিউডের নামজাদা নির্মাতা অনুরাগ কাশ্যপ। তার পরিচালনায় ‘গোলাপ জাম’ নামের একটি ছবিতে অভিনয়ের জন্য ‘হ্যাঁ’ বলেছেন ঐশ্বরিয়া-অভিষেক। তাদেরকে সবশেষ ২০১০ সালে মনিরতœমের ‘রাবণ’-এ দেখা গেছে।এদিকে ৪৪ বছর বয়সী ঐশ্বরিয়া রাই বচ্চনের মুকুটে যোগ হয়েছে আরেকটি পালক।
প্রথম ওমেন ইন ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইন্ডিয়া অ্যাওয়ার্ডে মেরিল স্ট্রিপ অ্যাওয়ার্ড পেয়েছেন সাবেক এই বিশ্বসুন্দরী। গতকাল যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে পুরস্কারটি গ্র্রহণ করেন তিনি। সূত্র : টাইমস অব ইন্ডিয়া