‘চুপিচুপি’ ব্যাচেলর পার্টি সেরে ফেলেছেন এই তারকারা

হাতে আর মাত্র দুমাস বাকি। আগামী ২০ নভেম্বর ইতালির লেক কোমোতে হতে যাচ্ছে বলিউড সুপারস্টার রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ে। আর তাই সময় গড়ানোর সঙ্গে সঙ্গে তাদেরকে ঘিরে আলোচনাও বাড়ছে। শোনা যাচ্ছে, রণবীর-দীপিকা নাকি চুপিচুপি ব্যাচেলর পার্টি সেরে ফেলেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, এই জুটিকে ফ্লোরিডার অরল্যান্ডো শহরে কিছুদিন আগেই একসঙ্গে দেখা গেছে। সেখানে বলিউডের জনপ্রিয় এই তারকারা নাকি বিয়ের আগে ব্যাচেলর পার্টি করতেই সেখানে পৌঁছেছিলেন।

দীপিকা ও রণবীরকে নাকি অরল্যান্ডোতে হাতে হাত ধরে ঘুরে বেড়াতেও দেখা গেছে।বলিউডে বর্তমানে আলোচিত ‘জুটি’ রণবীর-দীপিকা। আলোচনা চলছে দীপিকার সাজগোজ, গয়না, তার বিয়েতে আমন্ত্রিতদের তালিকা নিয়েও।

যদিও রণবীর-দীপিকা এখনও বিষয়টি নিয়ে কোনো খোলাসা করেননি।কিছুদিন আগেই দীপিকা সাংবাদিকদের মুখোমুখি হলে তার বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। উত্তরে তিনি জানান, আপনারা খুব শিগগিরই সবকিছ জানতে পারবেন।

রণবীর-দীপিকার সম্পর্কের শুরু সেই ২০১১ থেকে। দীর্ঘ কয়েক বছর সম্পর্কে থাকার পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলছেন তারা। বিয়ের ঠিক ১০ দিন আগে নান্দী পুজার জন্য দীপিকার বাড়ি ব্যাঙ্গালোরে যাওয়ার কথা আছে বর রণবীর ও তার পরিবারের।

এই পূজার সমস্ত আয়োজন দীপিকার মা উজ্জ্বলা পাড়ুকোনই করছেন বলে জানা গেছে।
এমনকি এই পূজার জন্য ইতিমধ্যেই ব্যাঙ্গালোরের একটি মন্দিরের পূজারির সঙ্গে কথাও বলে ফেলেছেন তিনি। এখন রণবীর-দীপিকার বিয়ে শুধুই সময়ের অপেক্ষা।