এবার পোশাকের ব্যবসায় নামছেন মাহি

অভিনয়ের পাশাপাশি দেশের অনেক তারকা অভিনেতা-অভিনেত্রীরাই ঝুঁকছেন ব্যবসার দিকে। রেস্টুরেন্ট ব্যবসা থেকে শুরু করে পোশাকের ব্যবসাতেও জড়াচ্ছেন নিজেদের। সেই তালিকায় এবার নাম লেখাতে যাচ্ছেন দেশের ব্যস্ততম নায়িকা মাহিয়া মাহি।

চলচ্চিত্র নিয়ে তুমুল ব্যস্ত মাহিয়া মাহি। হাতে আছে একাধিক ছবি। গেল ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত দুই ছবি। সবমিলিয়ে মাহি ছুটছেন রেসের ঘোড়ার মতো।

ঢাকাই ছবির এই ‘অগ্নিকন্যা’ অভিনয়ের বাইরে নতুন পরিচয়ে আসছেন। আগামী মাসেই মাহি ‘ভারা’ নামে একটি ফ্যাশন হাউজ খুলতে যাচ্ছেন।

এ প্রসঙ্গে মাহি বলেন, এখানে থাকবে নারী-পুরুষ-শিশুদের জন্য পোশাক। তৈরি করবেন স্থানীয় নারী কর্মীরা। অনেক আগে থেকেই আমার ইচ্ছা ছিল এমন কিছু একটা করব, যেখানে নারীরা নিজেদের স্বাবলম্বী করতে পারবেন।

তিনি বলেন, এর জন্য আমাকে একটু সময় দিতে হচ্ছে। শুটিং চাপ কমাচ্ছি। আগামী ২৭ অক্টোবর আমার জন্মদিনে চালু করবো এই পোশাকের ব্যবসা।

মাহি জানিয়েছেন, ছোটবেলা থেকেই তার ফ্যাশন হাউজ ব্যবসার প্রতি টান। স্বপ্ন দেখতেন প্রতিষ্ঠান গড়ার। এখন তার সে স্বপ্ন পূরণ হতে যাচ্ছে।

এদিকে, মাহির এই ব্যবসায়ী হওয়ার জন্য সাহস দিচ্ছেন তার শ্বশুরবাড়ির মানুষরা। তাঁদের সাহসেই রাত-দিন এক করে নিজের ইচ্ছাপূরণের জন্য কাজ করে যাচ্ছেন মাহিয়া মাহি।

তথ্যসূত্র: চ্যানেল আই