চমক নিয়েই ফিরবেন বাঁধন

টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। মাঝখানে বেশ কিছুটা বিরতিতে ছিলেন, দেখা যায় নি নাটক কিংবা টেলিফিল্মে।কারণ সিনেমায় কাজ করার জন্য নিজেকে প্রস্তুত করছিলেন ও অভিনেত্রী। চুক্তিবদ্ধও হয়েছিলেন একটি সিনেমায়। কিন্তু শেষ পর্যন্ত করা হয় নি জাজ মাল্টিমিডিয়ার সেই সিনেমাটি।

সিনেমাটিতে অভিনয়ের জন্য ফিটনেস থেকে শুরু করে নিজের মধ্য অনেকটাই পরিবর্তন নিয়ে আসেন তিনি। কিন্তু ব্যক্তিগত কারণে ছবিটি থেকে সরে যান তিনি। এখন বর্তমানে পরিবারকেই সময় দিচ্ছেন বাঁধন।

তবে খুব শিগগিরই তাকে ছোট পর্দায় দেখা যাবে বলে জানান এই অভিনেত্রী।এ সম্পর্কে বাঁধন বলেন, চলচ্চিত্রের কাজের জন্য সেক্রিফাইস করেছি। কিন্তু চলচ্চিত্রে যেহেতু কাজ হচ্ছে না তাই ছোট পর্দার কাজ করবো। নতুন একটি চমক নিয়ে দর্শকের সামনে ফিরবো। এই সম্পর্কে এখন আর কিছু বলতে চাই না। ভালো কিছু দিয়েই কাজ শুরু করবো এটি সত্যি।

উল্লেখ্য, বাঁধন ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় রানার আপ হওয়ার মাধ্যমে পরিচিতি লাভ করেন।এরপর অসংখ্য নাটকে কাজ করেছেন। কাজ করেছেন সিনেমায় এবং বিজ্ঞাপনে। ২০১০ সালে মাশরুর সিদ্দিকী সনেটকে বিয়ে করেন বাঁধন। ২০১০ সালের ৮ই সেপ্টেম্বর এই দম্পতির কন্যা সায়রা জন্মগ্রহণ করে। ২০১৪ সালের ২৬শে নভেম্বর বাঁধন ও সনেটের বিবাহ বিচ্ছেদ হয়।এখবরটি গেল বছর জানাজানি হয়।