এতিম বাচ্চাদের সঙ্গে জন্মদিন পালন করবো : পপি

চিত্রনায়িকা পপির জন্মদিন আজ । জন্মদিনে সহকর্মী ও ভক্তদের ভালোবাসায় মুগ্ধ তিনি। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও শুভেচ্ছায় ভাসছেন এই চিত্রনায়িকা। জন্মদিন ও অন্যান্য প্রসঙ্গে  কথা বলেছেন পপি।

শুভ জন্মদিন।

ধন্যবাদ।

জন্মদিনের শুরুটা কেমন ছিল?

রাতে পরিবারের সবার সঙ্গে কেক কেটেছি। আমার ছোট বোন আমার দুটি কেক বানিয়েছিল। সবাই অনেক মজা করেছি। জন্মদিনের প্রথম প্রহর থেকে আরম্ভ করে এখন পর্যন্ত সবার ভালোবাসা, অনেক ফোনকল, অনেক মেসেজ পেয়েছি। সত্যি আমি অনেক আনন্দিত। সবার ভালোবাসায় আমি মুগ্ধ।

জন্মদিন নিয়ে বিশেষ পরিকল্পনা আছে?

আজ (সোমবার) সকালে আরটিভি এবং চ্যানেল আইতে সরাসরি অনুষ্ঠানে হাজির হয়েছিলাম। সেখানে আমার অনেক ভক্তরা ফোন করেছেন। সরাসরি ভক্ত ও দর্শকদের সাথে সরাসরি কথা বলার অনুভূতি অন্যরকম।বিকেলে এতিম বাচ্চাদের সঙ্গে জন্মদিন পালন করবো।

জন্মদিনে আপনার প্রত্যাশা কি?

সবাই ভালো থাকুক, সুস্থ থাকুক আর ভালো ভালো ছবি তৈরি হোক। আর সরকার আমাদের ইন্ডাষ্ট্রিকে নিরাপদ রাখে। প্রত্যেক জেলায় জেলায় আধুনিক সিনেমা হল হোক। আমাদের ইন্ডাষ্ট্রি আবারও ঘুরে দাঁড়াবে এবং আন্তর্জাতিকভাবে আমরা আবারও কাজ করবো। আমাদের সিনেমা বিশ্বদরবারে পরিচিত হবে।

চলচ্চিত্র নিয়ে আপনার ব্যস্ততা-

‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ও ‘সাহসী যোদ্ধা’ নামে দুটি ছবির শুটিং চলছে। এ ছাড়া ‘জীবনযন্ত্রণা’, ‘দুই ভাইয়ের যুদ্ধ’, ‘বিয়ে হলো বাসর হলো না’, ‘শর্টকাটে বড়লোক’, ও ‘মন খুঁজে বন্ধন’ ছবিগুলো মুক্তির অপেক্ষায় আছে।

পাশাপাশি ‘যুদ্ধশিশু’, ‘টার্ন’, নামের দুটি ছবির শুটিং শিগগিরই শুটিং শুরুর করা রয়েছে।