‘তুমি এই দেশের সম্পদ, পপিকে ওমর সানি’

‘হ্যাপি বার্থডে পপি। আরও অনেক বছর বেঁচে থাকো। তুমি বাংলাদেশের সম্পদ। আজকের এই দিন না আসলে বাংলাদেশ তোমার মতো সম্পদ পেত না। আরও অনেক ভালো ভালো কাজ করো। আমরা অনেক হ্যাপি। কারণ, আমাদের পরিবার থেকে এত কৃতি সন্তানের জন্ম। চলচ্চিত্রের জন্য এতো অবদান।’

চিত্রনায়িকা পপির জন্মদিন সোমবার (১০ সেপ্টেম্বর)। এ দিনে তিনি ইগলু প্রেজেন্টস চ্যানেল আই ‘তারকা কথন’ অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন। পপিকে অনুষ্ঠান চলাকালে এসব কথাগুলো বলে জন্মদিনের শুভেচ্ছা জানালেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী।

লাইভ অনুষ্ঠানে প্রিয়দর্শিনী মৌসুমি ফোনে পপিকে আরও বলেন, সবকিছু মিলিয়ে পপি তুমি অনেক বড় হও। চলচ্চিত্রে আরও অবদান রাখো। কাজের প্রতি আরও সিনসিয়ার হও। কাজকে তোমার নিজের মধ্যে নিয়ে নাও। শুধু কাজ করবা। কারণ তোমার এখনও অনেক কিছু দেবার আছে।

মৌসুমীর আগে লাইভে পপিকে জন্মদিনের শুভেচ্ছা জানান নায়ক ওমর সানি। পপি ‘দুলাভাই’ সম্বোধন করে ওমর সানিকে ডাকেন। এই নায়ক পপির জন্মদিনে বলেন, অনেক কষ্ট করে তোমাকে বড় করেছিলাম। এদেশের সম্পদ তুমি। অনেক দোয়া থাকবে তোমার জন্য।

ওমর সানি বলেন, আমার পরিবার সবসময় তোমার সাথে থাকবে। তুমি এগিয়ে যাও। সুস্থ থাকো। সুস্থতা হলো আল্লাহ পাকের সবচেয়ে বড় নিয়ামত। আমার আর মৌসুমির দোয়া তোমার সাথে সবসময় থাকবে।

জন্মদিনে ওমর সানি-মৌসুমির কাছ থেকে এসব কথা শুনে আবেগে আপ্লুত হয়ে পড়েন পপি। এরপর তিনি ওমর সানি-মৌসুমির কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।-চ্যানেল আই অনলাইন