ডিএমপি’র খেলোয়াড়দের ১৮ লক্ষাধিক টাকার ক্রীড়া সামগ্রী দিলেন ডিএমপি কমিশনার

বাংলাদেশ পুলিশের আন্তঃ বিভাগ ক্রীড়া প্রতিযোগিতায় প্রায় সবগুলো ইভেন্টের চ্যাম্পিয়ন ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র ক্রীড়া দল। খেলোয়াড়দের উন্নত প্রশিক্ষণ, ভালো মানের ক্রীড়া সামগ্রী, উন্নত খবার এবং খেলোয়াড়দের প্রতি ডিএমপি কমিশনারের অনুপ্রেরণায় ভালো খেলছে ডিএমপি’র ক্রীড়া দল।

আর এই ভালো খেলার ধারাবাহিকতা বজায় রাখতে ও খেলোয়াড়দের খেলার মান ও স্পৃহা বৃদ্ধি করতে আজ (১২ সেপ্টেম্বর’১৮) সকাল ১০টায় নিজ কার্যালয়ে খেলোয়াড়দের মাঝে বিভিন্ন খেলার সামগ্রী বিতরণ করেছেন ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম। অনুষ্ঠানটির আয়োজন করে ডিএমপি’র কল্যাণ ও ফোর্স বিভাগ।

ক্রীড়া সামগ্রী বিতরণকালে কমিশনার বলেন, বিগত বছরে ’টিম ডিএমপি’ বাংলাদেশ পুলিশ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রায় শতভাগ সফল হয়েছে। এজন্য খেলোয়াড়দের স্বীকৃতিস্বরূপ আনুষ্ঠানিক সংবর্ধনা ও পুরস্কার দেয়া হয়েছিল। আয়োজন করা হয়েছিল স্পোর্টস নাইটের। প্রতি বছরই খেলার মান উন্নয়নে খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী দেয়া হয়।

সেই সাথে খেলার পরিবেশ বজায় রেখে খেলোয়াড়দের শরীর গঠনে দেয়া হচ্ছে উন্নত মানের খাবার। খেলোয়াড় আর দলকে শক্তিশালী করতে কোচ, ম্যানেজার, দলের প্রতিটি খেলোয়াড় ও দলের পৃষ্ঠপোষকতার দায়িত্বে থাকা উধ্বর্তন পুলিশ কর্মকর্তাগণ অনেক পরিশ্রম করছে। সেজন্য তাদেরকে আন্তরিক ধন্যবাদ।

খেলোয়াড়দের উদ্দেশ্যে কমিশনার আরো বলেন, খেলাধুলায় ডিএমপি বরাবরই চ্যাম্পিয়ন। আমরা খেলার মাঠে নামব জিততে। খেলার মাঠ থেকে হেরে লজ্জা নিয়ে মাথা নিচু করে আসতে চাই না। কঠোর অনুশীলনের কোন বিকল্প নেই। প্রয়োজনে বাহির থেকে ভালো মানের কোচ এনে খেলোয়াড়দের অনুশীলনের ব্যবস্থা করুন। শীঘ্রই খেলোয়াড়দের সম্মাননা দেয়া হবে। তাতে আর্থিক পুরস্কারসহ থাকবে সাংস্কৃতিক সন্ধ্যা।

এ সময় ডিএমপি কমিশনার বিভিন্ন ক্যাটাগরি খেলার ৩৪৪ জন খেলোয়াড়কে ১৮ লাখ ৩৭ হাজার টাকার বিভিন্ন খেলার উপকরণ সামগ্রী বিতরণ করেন।

সূত্র: ডিএমপি নিউজ