বসগিরি-২ তে শাকিবের নায়িকা বুবলী

বলিউডের মতো ঢালিউড ইন্ডাষ্ট্রিতেও এখন চলছে সিক্যুয়েল তৈরির হিড়িক। কারণ সিক্যুয়েল ছবিগুলোর প্রতি দর্শকদের আগ্রহও বেশি দেখা গেছে। প্রায় দুই বছর আগে শাকিব খান ও বুবলীকে নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান খান ফিল্মসের ব্যানারে নির্মিত হয়েছিল ‘বসগিরি’ ছবি। দুই বছর এবার ছবিটির সিক্যুয়েল তৈরি ঘোষণা দিলেন খান ফিল্মসের কর্ণধার টপি খান।

বসগিরির পরিচালক ছিলেন শামীম আহমেদ রনি। নায়ক ছিলেন শাকিব খান আর নায়িকা বুবলী। বসগিরি-২তেও থাকছেন একই পরিচালক ও নায়ক। কিন্তু নায়িকা কে থাকছেন সেটা রহস্যই রেখেছিলেন প্রযোজক। এবার খোলা হলো সে রহস্য। প্রযোজক জানালেন, ‘বসগিরি- ২’তে নায়িকা থাকছেন শবনম বুবলী।

বুধবার বুবলীর সঙ্গে বৈঠক করেন টপি খান। বৈঠকে ছবিটির গল্প ও অ্যারেজমেন্ট নিয়ে আলোচনা হয়। এরপরই চূড়ান্ত করা হয় বুবলীকে।

টপি খান বলেন, ‘বলিউডে ধুম, রেসসহ অনেক ছবি সিরিজ আকারে সাফল্য পেয়েছে। মুক্তির পর বসগিরি দর্শকের মাঝে আলোচনায় ছিল। তাই শাকিব খানকে নিয়ে এটি সিরিজ আকারে নির্মাণ করতে আগ্রহী হয়েছি। এ ছবিটিও দর্শকরা বেশ পছন্দ করবেন। ছবিতে দুই নায়িকা থাকবেন। একজন হিসেবে বুবলীকে চূড়ান্ত করা হয়েছে। অন্যজন কে তা শিগগিরই জানানো হবে।’

‘বসগিরি-২’তে চূড়ান্ত হওয়ার পর বুবলী বলেন, ‘ছবিটির গল্প চমৎকার। বাজেটও ভালো। সব মিলিয়ে প্রপার অ্যারেজমেন্টের একটা ছবি। আশা করি ভালো কিছুই হবে।’