আজ আসছে সাবিলার ‘৭০০ টাকা’

বর্তমান সময়ের ছোট পর্দার অন্যতম গ্ল্যামারকন্যা সাবিলা নূর।বিগত কয়েক বছরে নিজের অভিনয় দিয়ে বেশ অবস্থান তৈরি করেছেন তিনি। এই সময়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন। ছোট পর্দার পাশাপাশি এই গ্ল্যামারকন্যা স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও অভিনয় করছেন।

আজ আইপ্লিক্সে প্রকাশ হবে তার অভিনীত ‘৭০০ টাকা’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।এটি নির্মাণ করেছেন হুমায়ূন আহমেদের ছেলে নুহাশ হুমায়ূন। এটিতে সাবিলার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন সংগীতশিল্পী প্রিতম হাসান। সোমবার চলচ্চিত্রটির টিজার প্রকাশ হয়।

এরইমধ্যে দর্শকদের মধ্যে এটি দারুণ সাড়া ফেলে।চলচ্চিত্রটি নিয়ে বেশ উচ্ছ্বসিত সাবিলা। তার ভাষ্য, অনেক মজার গল্পের একটি চলচ্চিত্র এটি। একজন প্রেমিক-প্রেমিকার গল্প নিয়ে এটি নির্মাণ হয়েছে। হুমায়ূন আহমেদ স্যার আমাদের সবার প্রিয়। এবার তার উত্তরসূরির সঙ্গে কাজ করেছি।

এটি সত্যি ভালো লাগার মতো একটি বিষয়।লচ্চিত্রটিও সবার ভালো লাগবে আশা করছি।এবার ঈদেও বিভিন্ন চ্যানেলে সাবিলার বেশ কিছু নাটক প্রচারিত হয়েছে। ঈদে তার অভিনীত সাগর জাহানের ‘ফ্যাটম্যান ফ্যান্টাস্টিক’ ধারাবাহিকটি দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলে।

এটিতে তিনি অভিনয় করেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের বিপরীতে। এছাড়া ‘কথা রেখে ছিলাম’, ‘পাগলামীর একটা লিমিটি আছে’ ও ‘লাইফ ইজ বিউটিফুল’সহ বেশ কিছু নাটকের জন্য সাবিলা প্রশংসিত হন।