জাতীয় পার্টির মনোনয়ন চান হিরো আলম!

আশরাফুল আলম সাঈদ। বিনোদন পাড়ায় তার পরিচিতি `হিরো আলম` নামে। মিউজিক ভিডিওর অন্যতম মডেল হিরো আলম সামাজিক যোগাযোগের মাধ্যমেও ট্রলের জন্য খ্যাত। সাম্প্রতিক সময়ে হিরো আলম ঘোষণা দেন সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন তিনি।

হিরো আলম কোন দল থেকে প্রার্থী হচ্ছেন এমনটি নিশ্চিত করে না বললেও, তার নিজের এলাকা বগুড়া থেকে প্রার্থী হবেন বলে জানান। তারপর থেকে গণমাধ্যমে বিষয়টি ভাইরাল হতে থাকে।

গত ৮ সেপ্টেম্বর হিরো আলমকে দেখা যায় জাতীয় পার্টির জনসভায়। হঠাৎ করে এরশাদের সভামঞ্চে হিরো আলমকে দেখে সাংবাদিকদের পাশাপাশি জনগণের কৌতুহলও বাড়ে। তবে হিরো আলম দাবি করেন তিনি দর্শক হিসেবে হুসাইন মোহাম্মদ এরশাদের বক্তব্য শুনতে এসেছেন।

জল্পনার অবসান ঘটার আগেই হিরো আলমকে দেখা গেল রাজধানীর উত্তরায় জাতীয় পার্টির কো চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জিএম কাদেরের কার্যালয়ে। সেখানে নির্বাচন নিয়ে কথা হয়েছে বলে তিনি নিজেই স্বীকার করেন। হিরো আলমের ভাষায়, আমি নির্বাচনে প্রার্থী হব তা আলাপ করতে এসেছি। তিনি যেহেতু মন্ত্রী ছিলেন তাই তার পরামর্শ নিলাম। তবে হিরো আলম জাতীয় পার্টির প্রার্থী হচ্ছেন কিনা তা নিশ্চিত করে বলেননি।

উল্লেখ্য মিউজিক ভিডিওর মডেল হিসেবে পরিচিতি পেলেও হিরো আলম বর্তমানে নাটক ও চলচ্চিত্রেও জড়িত। উইকিপিডিয়ার তথ্য অনুযায়ী ২০১৬ সালে তার ইউটিউব চ্যানেল ভিউ হয় ৪.২৩ মিলিয়ন।-একুশে টেলিভিশন