মেসি ও রোনালদোর মতো ‘ঈশ্বরের কাছ থেকে উপহার’ নেইমারের!

ব্রাজিলের তারকা তারকা স্টি এটিনের ঋণের জন্য বর্তমানে একজন খেলোয়াড় বিভিন্ন প্রকারের ব্রাজিলিয়ান সুপারস্টারের সাথে পার্থক্য করেছেন এবং তাকে একজন শীর্ষস্থানীয় খেলোয়াড় হিসেবে বিবেচনা করেছেন।

প্যারিস সেন্ট জার্মেই সুপারস্টার নেইমার লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো একই প্রতিভাবান ব্যাটটি দখল করে আছেন, টিমোথি কলোডজিয়েজকাক বলেছেন, বিশ্বের সেরা “ঈশ্বরের কাছ থেকে একটি উপহার”।

বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের বইয়ের আধুনিক দিনের আইকন এখন এক দশকেরও বেশি সময় ধরে আন্তর্জাতিক খেলাটিতে আধিপত্য বিস্তার করেছে, তাদের মধ্যে ১০ ব্যালন ডি’অর ভাগ করে নিয়েছে।

একটি নতুন প্রজন্মের উদ্ভব হচ্ছে, যদিও ব্রাজিলের আন্তর্জাতিক নায়মার ফুটবলের সবচেয়ে সম্মানজনক পুরস্কারের জন্য প্রতিদ্বন্দ্বিতা করার জন্য প্রতিদ্বন্দ্বী প্রস্তুতকারীরা শিরোনাম করে।

কোলডজিয়েজকাক, যিনি আগে লা লিগায় দক্ষিণ আমেরিকানকে মুখোমুখি করেছিলেন এবং লাম্প ১-তে তাঁর সাথে পুনরায় মিলিত হওয়ার কথা, কোনও কারণ দেখেননি যে ২৬ বছর বয়সী তিনি খুব উপরে পৌঁছাতে পারেন না কারণ তিনি ইতিমধ্যেই নিজেকে একজন হিসেবে দেখিয়েছেন সেরা চারপাশে অভিনয়।

২০১৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত সেভিয়ার সাথে তিন বছর কাটিয়েছিলেন স্টিটিয়েন লোনি, নেইমার, মেসি এবং রোনালদোর।

“মানসিকভাবে, ক্রিস্টিয়ানো রোনালদো একজন হত্যাকারী। দশ বছর এই স্তরে, একই বাসনা সঙ্গে, কেউ কখনও কখনও যে দেখা যায়। ফুটবলের বাইরে মানুষ বুঝতে পারে না কিন্তু আমাদের জন্য খেলোয়াড়রা এটা সম্মানকে অনুপ্রাণিত করে।

“মেসি ঈশ্বরের কাছ থেকে একটি উপহার নেইমার একই – ছোট কিন্তু শুধু কঠোর পরিশ্রমী। যদি আপনার কাছে না থাকে তবে আপনি এই স্তরে থাকতে পারবেন না। “

কোলডজিয়েজকাক যোগ করে বলেন “সেভিলা সঙ্গে, আমি বিশ্বের সেরা খেলোয়াড়দের বিরুদ্ধে খেলেছি।ক্রিস্টিয়ানো রোনালদোর বিরুদ্ধে নিজেকে খুঁজে পেতে, মেসি ও নেইমার আপনাকে শারীরিক ও কৌশলগতভাবে ঘনত্বের ক্ষেত্রে অগ্রগতি করতে দেয়। আপনি পিচ উপর সবকিছু মনোযোগ দিতে শিখতে।’’