২০১৯ বিশ্বকাপের পরেই বিয়ে করতে চান সাব্বির রহমান

মাথার উপরে খোলা ছাদ কিন্তু মাঠে দরজা বন্ধ। আন্তর্জাতিক ক্রিকেট থেকে ছয় মাসের জন্য নিষিদ্ধ হয়েছেন বাংলাদেশ জাতীয় দলের টপ অর্ডার ব্যাটসম্যান সাব্বির রহমান। নানা বিতর্কে কারণে এর আগে ঘরোয়া ক্রিকেট লিগ থেকে ছয় মাসের জন্য নিষিদ্ধ হন তিনি।

দর্শক পেটানো থেকে শুরু করেন নারী কেলেঙ্কারী একাধিকবার সংবাদ এর প্রধান শিরোনাম হয়েছেন জাতীয় দলের এই টপ অর্ডার ব্যাটসম্যান। আর এসব কিছুই হয়েছে নিজের উপর থেকে নিয়ন্ত্রণ হারিয়ে বা অতিরিক্ত রেগে গিয়ে। যমুনা নিউজকে এমনটাই জানিয়েছেন সাব্বির রহমান।

যমুনা টেলিভিশনের এক সাক্ষাৎকারে সাব্বির রহমান বলেন, “ছোটবেলা থেকেই আমি খুব রাগী ছিলাম। আসলে আমি এ রাগটা নিজের মধ্যে রেখে দিতে পারি না। শুধু তাই নয় আমি পিছনের কথা ও কখনো নিজের মধ্যে রাখতে চাই না। এটাই মানুষের কাছে এখন খারাপ লেগেছে।

সেলিব্রেটি হয়েছিল বলেই রাগকে এখন কমাতে হবে। এবং আমি নিজেকে শোধরানোর চেষ্টা করছি। রাগটা কন্ট্রোল করাই আমার জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ। ১৬ কোটি মানুষই আমাদের জন্য দোয়া করে। আমি চেষ্টা করছি সব সময় নিজেকে বিতর্ক থেকে দূরে রাখতে”।

অবসর সময় কাটানোর সাব্বির রহমান পারফর্ম করেই আবার জাতীয় দলে সুযোগ পেতে চান। ২০১৯ বিশ্বকাপ কে সামনে রেখেই প্রস্তুতি নিচ্ছেন তিনি। আর বিশ্বকাপের পরেই বিয়ে করতে চান সাব্বির রহমান।