প্রথমবার কাজল-আখিল-নিধি

তেলেগু ভাষার ‘থোলি প্রেমা’ সিনেমার মাধ্যমে পরিচালনায় অভিষেক ঘটে ভেঙ্কি আলুরির। গত ১০ ফেব্রুয়ারি মুক্তি পায় সিনেমাটি। ব্যবসায়িকভাবেও সিনেমাটি সফল।

ভেঙ্কি আলুরির পরবর্তী সিনেমা ‘মি. মজনু’। এতে অভিনয় করবেন আখিল আক্কিনেনি। নায়িকা চরিত্রে অভিনয় করবেন নিধি আগরওয়াল। কিছুদিন আগে নিধির অভিনয়ের বিষয়টি চূড়ান্ত হয়েছে।

এবার শোনা যাচ্ছে, সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। যদিও তার চরিত্রটি কেমন হবে তা বিস্তারিত জানা যায়নি। এমনকি এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো বক্তব্যও দেননি পরিচালক কিংবা কাজল। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

এর আগে আখিল আক্কিনেনির ভাই নাগা চৈতন্যর সঙ্গে রোমাঞ্চ করতে দেখা গেছে নিধিকে। তবে কাজল কিংবা আখিলের সঙ্গে দেখা যায়নি নিধিকে। সবকিছু ঠিক থাকলে এবারই প্রথম একসঙ্গে অভিনয় করবেন কাজল আগরওয়াল, আখিল আক্কিনেনি ও নিধি আগরওয়াল।

কাজের দিক থেকে তেলেগু ভাষার ‘এমএলএ’ সিনেমায় সর্বশেষ দেখা গেছে কাজলকে। এছাড়া ‘প্যারিস প্যারিস’ ও নাম ঠিক না হওয়া তেলেগু ভাষার দুটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে নিধি ‘সব্যসাচী’ সিনেমার কাজ করছেন। এ ছাড়া আখিলের হাতে রয়েছে তেলেগু ভাষার ‘আখিল থ্রি’ সিনেমার কাজ।

তথ্যসূত্র: রাইজিংবিডি