বিয়ের গানে মিথিলা ও স্পর্শিয়ার সঙ্গে নাচলেন মোশাররফ করিম

ছোট পর্দার এই সময়ের দুই জনপ্রিয় অভিনেত্রী মিথিলা ও স্পর্শিয়া। ছোট পর্দার এই দুই তারকার সঙ্গে নাচতে দেখা গেল মোশাররফ করিমকে। দুই পাশে দুইজনকে নিয়ে নেচেই চলেছেন তিনি। একটু পরেই বোঝা গেল এসব মোশারফ করিমের কল্পনা। তিনি আসছে নাচ দেখছেন বসে বসে। একটি গানের ভিডিওতে দেখা যাচ্ছে এসব।

মন খুলে হয়ে যা রে লাউড, দাওয়াতে নাচবে ফুল ক্রাউড’-এমন কথার একটি বিয়ের গানের সঙ্গে নেচেছেন অর্চিতা স্পর্শিয়া। তার সঙ্গে তাল মিলিয়েছেন মোশাররফ করিম ও মিথিলা। ‘দাওয়াত’ শিরোনামের এই গানটি প্রকাশ হয়েছে বাংলাফ্লিক্স ও বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে।

শর্মি হোসেইন ও অম্লান চক্রবর্তীর কথায় এর সুর ও সংগীতায়োজন করেছেন অম্লান চক্রবর্তী। আর গানটিতে কণ্ঠ দিয়েছেন তৃষা চ্যাটার্জি। বাংলালিংক নিবেদিত রেদওয়ান রনি পরিচালিত ‘বিয়ের দাওয়াত রইলো’ টেলিছবিতে ব্যবহৃত হয়েছে এই গান।

মোশাররফ করিম, মিথিলা, মনোজ কুমার, সুমন পাটোয়ারী, মুকিত জাকারিয়া অভিনীত হাস্যরসাত্মক ‘বিয়ের দাওয়াত রইলো’ ঈদে দর্শকদের বাড়তি আনন্দ দিয়েছে। এবার এলো প্রতীক্ষিত ‘দাওয়াত’ গানের ভিডিও। একই টেলিছবিতে হৃদয় খান ও আনিকার গাওয়া ‘লুকোচুরি প্রেম’ গানটিও প্রশংসা পেয়েছে।