১৭ বছর পর প্রিয়াকে নিয়ে আসিফের নতুন গান

‘ও প্রিয়া তুমি কেমন আছো’ মিউজিক ভিডিওর একটি দৃশ্যে আসিফ আকবর

কণ্ঠশিল্পী আসিফ আকবরের জনপ্রিয় গান ‘ও প্রিয়া তুমি কোথায়’। তার প্রথম একক অ্যালবামে গানটি প্রকাশ পায় ২০০১ সালে। তখন গানে গানে প্রিয়াকে খুঁজেছিলেন তিনি।

এবার ১৭ বছর পর আবারও প্রিয়াকে নিয়ে গাইলেন আসিফ। ‘ও প্রিয়া তুমি কেমন আছো’ শিরোনামের গানটির মধ্য দিয়ে প্রিয়ার খোঁজ নিলেন তিনি। জানতে চাইলেন কেমন আছেন জীবন থেকে হারিয়ে যাওয়া সেই প্রিয়া।

নতুন গানটি লিখেছেনে স্নেহাশীষ ঘোষ। সুর করেছেন মোহাম্মদ মিলন এবং সঙ্গীতায়োজন করেছেন এমএমপি রনি।

গানটি প্রসঙ্গে আসিফ বলেন, ‘ও প্রিয়া তুমি কেমন আছো’ এতটাই ভালো হয়েছে যে আমার মনে হয় ১৭ বছর আগে প্রকাশিত হওয়া আমার ‘ও প্রিয়া তুমি কোথায়’ গানটিকে এই গান অসম্মান করবে না। শ্রোতারা ওই গানের মতো এই গানেও বুঁদ হয়ে যাবে।

স্নেহাশীষ ঘোষ বাংলানিউজকে বলেন, ছোটবেলা থেকেই আসিফ ভাই আমার প্রিয় একজন শিল্পী। তার গাওয়া ‘ও প্রিয়া তুমি কোথায়’ ছোটবেলাতেই মানুষের মুখে মুখে শুনেছি। সেই গানের সিকুয়েল লিখতে পারা যেমন ভালো লাগার তেমন চ্যালেঞ্জের বিষয়ও। চেষ্টা ছিলো ভালো কিছু করার। এখন শ্রোতারা যদি গানটি পছন্দ করে তবেই আমাদের সার্থকতা।

সম্প্রতি গানটির মিউজিক ভিডিওর শুটিংও শেষ হয়েছে। এটি নির্মাণ করেছেন সৈকত রেজা। ভিডিওতে মডেল হিসেবে আসিফের সঙ্গে রয়েছেন সূচনা। খুব শিগগিরই মিউজিক ভিডিওটি প্রযোজনা প্রতিষ্ঠান ডেডলাইন এন্টারটেইনমেন্টের ব্যানারে প্রকাশিত হবে।