বলিউডের ছবির জন্য মুম্বাই যাচ্ছেন হিরো আলম

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আলোচনায় আসা আশরাফুল আলম ওরফে হিরো আলম এবার দেশের গণ্ডি পেরিয়ে হিন্দি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। অবিশ্বাস্য শুনালেও ঘটনা কিন্তু সত্য। ২ ঘণ্টা ১০ মিনিট ব্যাপ্তির একটি বলিউড ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ‘বিজু দ্য হিরো’ নামের এই ছবিটি পরিচালনা করবেন প্রভাত কুমার।

ছবির খবর প্রকাশের পর আর সাড়া শব্দ ছিল না অনেক দিন। ঢাক ঢোল পিঠিয়ে এমন বড় বড় খবর জানিয়ে পরে সেই ছবি না হওয়ার ঘটনা ঘটেছে অনেক। হিরো আলমের বলিউডের ছবির কাজ কত দূর আগালো? শুধুই কি খবর প্রকাশ নাকি সত্যিই বলিউড ছবিতে অভিনয় করবেন হিরো আলম! এমন নানা প্রশ্ন উড়ছিল মিডিয়া পাড়ায়।

এর আগে ছবির পরিচালক প্রভাত কুমার ও হিরো আলমের মধ্যে এ বিষয়ে একটি চুক্তি হয়েছে। আগামী ডিসেম্বর থেকে ভারতে এর কাজ শুরু হবে। বিষয়টি নিশ্চিত করেছিলেন ছবির পরিচালক প্রভাত কুমার।

এই বিষয়ে জানতে যোগাযোগ করা হলে হিরো আলম জানালেন, সব ঠিকই আছে।

তিনি বলেন, ‘ডিসেম্বর মাসে শুরু হবে আমাদের সিনেমার শুটিং। ২২ সেপ্টেম্বর মুম্বাই যাচ্ছি ছবির লোকেশন দেখার জন্য। আগামী ২৮ সেপ্টেম্বর দেশে ফিরব। ছবির কাজ থেমে নেই। শুটিংয়ের পূর্বে একটি সিনেমার বেশ কিছু কাজ থাকে এই কাজগুলো গুছানো হচ্ছে।’

জানা যায়, ছবির কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করবেন হিরো আলম। তাকে একজন বোবা মানুষের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয় স্থানীয়ভাবে নির্মিত হিরো আলম অভিনীত মিউজিক ভিডিও। এরপরেই আকস্মিকভাবে আলোচনায় উঠে আসেন হিরো আলম। পরে বগুড়া থেকে ঢাকায় এসে একের পর মিউজিক ভিডিওতে কাজ করেছেন। ‘মার ছক্কা’ নামের একটি চলচ্চিত্রেও অভিনয়ের সুযোগ পান তিনি। তবে এবার সবকিছুকে ছাড়িয়ে হিন্দি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন আলোচিত এই অভিনেতা।

তথ্যসূত্র: বিডি২৪লাইভ