‘ক্রিকেট এক্সট্রা’য় পিয়া জান্নাতুল

পিয়া জান্নাতুলকে এবার দেখা যাবে ক্রিকেট নিয়ে বিশ্লেষণমূলক একটি অনুষ্ঠানে। চলতি এশিয়া কাপের প্রতিটি খেলার মাঝ বিরতি এবং শেষে ‘ক্রিকেট এক্সট্রা’ নামের এই ম্যাচ রিভিউ অনুষ্ঠানের আয়োজন করেছে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। আর এখানে উপস্থাপনার দায়িত্বে থাকছেন জনপ্রিয় এই মডেল-অভিনেত্রী। এই অনুষ্ঠানে আরও থাকছেন আন্তর্জাতিক ধারাভাষ্যকার শামীম আশরাফ চৌধুরী।

জানা গেছে, ব্যাতিক্রমী এই আয়োজনের প্রতি পর্বে অতিথি হয়ে স্টুডিওতে উপস্থিত থেকে ম্যাচের বিভিন্ন দিক বিশ্লেষণ করবেন জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটাররা।

এর আগে, বিপিএলের গত আসরে উপস্থাপনার ভূমিকা পালন করেন পিয়া জান্নাতুল। স্টুডিও থেকে দর্শকের সঙ্গে থাকার পাশাপাশি গ্যালারি ও মাঠে এই লাস্যময়ীর সরব উপস্থিতি বেশ প্রশংসা কুড়িয়েছিল। এরই ধারাবাহিকতায় এবার ‘ক্রিকেট এক্সট্রা’ অনুষ্ঠান মাতাতে টিভির পর্দায় আসছেন তিনি।

গতকাল শনিবার বিকাল সাড়ে ৫টায় বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হয়েছে এবারের এশিয়া কাপ ক্রিকেট। এতে দুই গ্রুপে বিভক্ত হয়ে বাংলাদেশ ও শ্রীলংকাসহ ৬টি দল অংশ নিচ্ছে। বাকি দলগুলো হলো ভারত, পাকিস্তান, হংকং ও আফগানিস্তান। ১৪ দিনব্যাপী এই টুর্নামেন্টের পর্দা নামবে ২৮ সেপ্টেম্বর ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে।

সূত্র: বিডি-প্রতিদিন