তাসকিনের সাথে ডিনার করতে চান ?

দ্যা সেলফি এক্সপার্ট এন্ড লিডার অপো এবং অপো’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর; বাংলাদেশের জনপ্রিয়; তরুণ ক্রিকেটার তাসকিন আহমেদ একসাথে দেশের ক্রিকেটভক্তদের জন্য এশিয়া কাপ ২০১৮ চলাকালীন অসাধারণ একটি চমক নিয়ে হাজির হয়েছেন। এশিয়া কাপ উপলক্ষে অপো বাংলাদেশ এর ফেসবুক পেইজ-এ একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে ভাগ্যবান ছয়জন বিজয়ী তাসকিন আহমেদের সাথে দেখা করা এবং একসাথে রাতের খাবার খাওয়ার সুযোগ পাবেন।

গত ১৫ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠেয় এশিয়া কাপ ২০১৮ এর ১৪তম আসরের উত্তেজনা ছড়িয়ে পড়েছে দেশের সকল ক্রিকেটপ্রেমীদের মধ্যে। এশিয়ার ছয়টি দেশের (বাংলাদেশ, শ্রীলঙ্কা, ভারত, পাকিস্তান, আফগানিস্থান এবং হংকং) অংশগ্রহণে ১৩ ম্যাচের ১৪ দিনের আয়োজনকে ঘিরে এরই মধ্যে সকলে নানান পরিকল্পনা এঁটে ফেলেছেন। ক্রিকেটভক্তদের খেলা দেখার আনন্দকে আরও উপভোগ্য করে তুলতেই অপো’র এই বিশেষ আয়োজন। এরই মধ্যে বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যে অনুষ্ঠিত উদ্বোধনী ম্যাচে অসাধারণ বিজিয় ছিনিয়ে এনে ক্রিকেটপ্রেমীদের আনন্দে ভাসিয়েছে বাংলাদেশ দল।

কুইজ প্রতিযোগিতার আয়োজন প্রসঙ্গে অপো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “বাংলাদেশীরা হলো ক্রিকেটপাগল একটি জাতি এবং এই পাগলামি বা প্রেম অনেক বেশি বেড়ে যায়, যখন বাংলাদেশের টাইগাররা মাঠে থাকে। বাংলাদেশ দলের প্রতি আমাদের সমর্থন জানাতেই অপো চমৎকার এই ক্যাম্পেইনের আয়োজন করেছে।আশা করছি এই ক্যাম্পেইনের মাধ্যমে ক্রিকেটভক্ত এবং খেলোয়াড় আরও কাছে আসবেন”।

অপো গ্রাহকদের সন্তুষ্টির জন্য সবসময় নতুন কিছু করার চেষ্টা করে। বাংলাদেশের ক্রিকেট আর তরুণ প্রজন্মকে আলাদা করার কোন সুযোগ নেই। অপো ২০১৬ সাল থেকে মোবাইল ফোন ক্যাটাগরিতে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)-এর অফিস্যাল গ্লোবাল পার্টনার। ক্রিকেটপাগল জাতি হিসেবে বাংলাদেশে একটি বড় অংশ ক্রিকেটের ভক্ত এবং খেলার সাথে থেকে অপো খুব সহজে বাংলাদেশী গ্রাহকদের কাছে পৌঁছে যেতে পারে।

কুইজ প্রতিযোগিতার মতো এরকম আয়োজনগুলো সত্যিই দারুণ উপভোগ্য। অপো’র ফেসবুক পেইজে গিয়ে ক্যাম্পেইনে অংশ নিন এবং টাইগারদের সাথে গর্জে উঠুন।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে অপো বাংলাদেশের ফেসবুক পেইজে চোখ রাখুন অথবা, এই লিঙ্ক এ ক্লিক করুন: https://facebook.com/oppobangladesh/