আবারও জুটি হয়ে ফিরছেন জিৎ-কোয়েল

উত্তম-সুচিত্রা থেকে শুরু করে প্রসেনজিত-ঋতুপর্ণা টলিউডে নানা সময়ে রাজ করেছে এক একটি জুটি। তবে জুটির জমানা এখন আর প্রায় নেই বললেই চলে। প্রত্যেক ছবির সঙ্গেই বদলে যায় রসায়নের সমীকরণ। এই যেমন জিৎ- কোয়েলের জুটি সহজেই দর্শক মনে জায়গা করে নেয় তো অন্যদিকে জিৎকে নুসরাতের সঙ্গেও দেখতে পছন্দ করে দর্শক।

আবার একদিকে দেব-শুভশ্রী জুটি যেমন হিট তেমনই হিট জিৎ-শুভশ্রী জুটিও। তাই জুটি নিয়ে মাতামাতিটা ইদানিংকালে বেশ কমে গিয়েছে টলিউডে। তবে তারই মাঝে কিছু অভিনেতা-অভিনেত্রী আছেন যাদের একসঙ্গে বড়পর্দায় দেখতে পছন্দ করেন দর্শক।সাম্প্রতিককালে ডুমুরের ফুল হয়েছেন জিৎ। বছরে দুটি কি তিনটি ছবি। অথচ অভিনয় থেকে স্টাইল সবেতেই তাঁর বাজিমাত।

তাঁর মহিলা ফ্যান ফলোয়িং সত্যিই ঈর্ষণীয় বাকি অভিনেতাদের কাছে। কিন্তু পুজোতে ভাঁড়ে মা ভবানী। একটিও ছবি আসছে না নায়কের। এমনকি বছরের শুরুতেও না। তবে ঝুলিতে রয়েছে ‘বস টু’। যার শ্যুটিং এখনও শুরু হয়নি। তবে গুঞ্জন বলছে, টলিপাড়ার নতুন পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের পরবর্তী ছবিতে কাজ করতে চলেছেন তিনি।

টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, রাজ চক্রবর্তী বা রাজা চন্দ নয়। নবাগত পরিচালকদের সঙ্গে কাজ করতে ময়দানে কোমড় বেঁধে নেমে পড়েছেন জিৎ। পাভেল থেকে অভিমন্যু একের পর এক পরিচালকের সঙ্গে মিটিং করে চলেছেন। যার ফল অভিমু্ন্যুর একটি চিত্রনাট্য মনে ধরেছে নায়কের। আর নায়কের ইচ্ছা এই মুভিতে তার বিপরীতে অভিনয় করুক কোয়েল।

সূত্রের খবর, নায়কের ইচ্ছামতে কোয়েলের কাছে গিয়ে হাজির হয়েছেন পরিচালক। শুনিয়েছেন সিনেমার গল্পও। তবে এখনও জানা যায়নি, এই সিনেমার জন্য নায়িকা হ্যাঁ করেছেন কিনা। তবে বেশ কয়েক বছর ধরে জিৎকে দেখা গেছে নুসরাত, শুভশ্রী ও সায়ন্তিকার সঙ্গে। এমনকি ছবিতে তাঁদের জুটি মাত করেছে বক্সঅফিসে।

কিন্তু কোয়েলের সঙ্গে জিৎ এর জুটির খবর ছড়িয়ে পড়তেই আনন্দে আত্মহারা সিনেপ্রেমীরা। কারণ কিছু কিছু জুটির ম্যাজিকে সম্মোহিত থাকেন সিনেপ্রেমীরা। সেই তেমনই এক জুটি জিৎ- কোয়েল।