হংকংয়ের বিপক্ষে যে একাদশ নিয়ে মাঠে নামছে ভারত

এশিয়া কাপের চতুর্থ ম্যাচে বাছাইপর্বের চ্যাম্পিয়ন হংকংয়ের বিপক্ষে আজ মাঠে নামছে টুর্নামেন্টের হট ফেভারিট দল ভারত। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে পাঁচটায়।

এশিয়া কাপে আজই প্রথম মাঠে নামবে ভারত। কিন্তু হংকংয়ের টিকে থাকার লড়াই আজ। তবে ভারতের বিপক্ষে হংকংয়ের জয় পাওয়া রীতিমত অসম্ভব। কারণ পরিসংখ্যান কিংবা পরফর্ম কোনো দিক থেকেই ভারতের সঙ্গে তুলনা হয়না হংকংয়ের। হংকংয়ের বিপক্ষে এ ম্যাচে স্পষ্ট ফেভারিট ভারত।

কিন্তু এই ম্যাচের গুরুত্ব ভারতের কাছে কম নয়। কেননা আগামী কাল আসরের বিগ ম্যাচে মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান।

এদিকে ইন্ডিয়ান সংবাদ মাধ্যমের বরাতে জানা যায়, আজকের একাদশে ভারতের হয়ে ওপেনিংয়ে শিখর ধাওয়ানের সঙ্গে দেখা যাবে অধিনায়ক রোহিত শর্মাকে। এর পর তিনে দেখা যেতে পারে ইংল্যান্ড মাতানো লোকেশ রাহুলকে। আর মিডল অর্ডারের জন্য প্রস্তুত মহেন্দ্র সিংহ ধোনি-কেদার যাদব ও হার্দিক পাণ্ডিয়া।

ভারতের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, আম্বাতি রাইডু, মনীষ পাণ্ডে, কেদার যাদব, মহেন্দ্র সিং ধোনি, হার্দিক পাণ্ডিয়া, ভুবনেশ্বর কুমার, কুলদ্বীপ যাদব, চাহাল ও খলিল আহমেদ।