শাকিবকে শুভেচ্ছা জানালেন জিৎ !

বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খান অভিনীত ‘নাকাব’ ছবিটি শুক্রবার কলকাতায় মুক্তি পেয়েছে। এতে শাকিবের বিপরীতে আছেন কলকাতার দুই নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা। পরিচালনা করেছেন রাজীব কুমার বিশ্বাস।

জানা যায়, পশ্চিমবঙ্গের ৮৪টি হলে মুক্তি পেয়েছে ‘নাকাব’ ছবিটি।ছবিটি মুক্তি উপলক্ষে শাকিবকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন কলকাতার অভিনেতা জিৎ।

এদিকে সাফটা চুক্তির মাধ্যমে কলকাতার পাশাপাশি বাংলাদেশেও একই দিনে ছবিটি মুক্তি পাবার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত বাংলাদেশে ছবিটি মুক্তি পায়নি।

শুরুতে এই ছবির নাম ‘মাস্ক’ থাকলেও পরবর্তীতে নাম পরিবর্তন করে ‘নাকাব’ রাখা হয়। ছবিতে শাকিব খান দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। এতে আরও অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ, সুদীপ মুখার্জিসহ অনেকে।

অনেকটা ভৌতিক ধাঁচের এই সিনেমায় দেখা যাবে, মৃত মানুষের সঙ্গে দেখা ও কথা বলতে পারেন শাকিব। যখন শাকিব ভূতের সঙ্গে দেখা করতে যান ভূত তারই অবয়ব ধারণ করে।পাশাপাশি জোড়া খুনের অভিযুক্ত হিসেবে দেখা যাবে শাকিবকে। একজন ইন্সপেক্টর মামলাটির তদন্ত শুরু করেন। তিনি কি রহস্য উন্মোচন করতে পারবেন? ভূতেরা কী শাকিবকে সাহায্য করে? এমন নানা প্রশ্ন নিয়েই সিনেমার গল্প এগিয়ে যায়।