সৈকতে মৎস কন্যার রূপে দেখা দিলেন সোনাক্ষী

মালদ্বীপ ভ্রমণ শেষে দাবাংকন্যা সোনাক্ষি সিনহা মুম্বাইয়ে ফিরেছেন। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট এখন ভ্রমণের ছবি ও ভিডিওতে ভেসে যাচ্ছে। এবার মৎস্যকন্যার ছবি দিয়ে ভক্তদের আরো একবার বিস্মিত করলেন এ বলিউড সুন্দরী!

মালদ্বীপ থেকে ফেরার পর এখনো ছুটির মুডে আছেন সোনাক্ষি। কয়েক ঘণ্টা আগে মৎস্যকন্যার পোজ দেওয়া একটি ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। নীল পোশাক ও বালুর ওপর অঙ্কিত চিহ্নে সোনাক্ষিকে একদম মৎস্যকন্যার মতোই লাগছে। এই অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘মৎস্যকন্যা আছে’…

মাত্র কয়েকদিন আগে বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহার নতুন ছবি ‘হ্যাপি ফির ভাগ জায়েগি’ মুক্তি পেয়েছে, যদিও বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারেনি ছবিটি। তবে দক্ষিণ এশিয়ার নৈসর্গিক সৌন্দর্যের দেশ মালদ্বীপ ঘুরে তিনি বেশ ফুরফুরে মেজাজে আছেন, বোঝাই যাচ্ছে।

ভক্তরা তার ছবিতে মন্তব্যও করেই যাচ্ছেন। একজন লিখেছেন—‘তুমি খুব সুন্দর, আকর্ষণীয় ও উত্তেজনাপূর্ণ।’ আরেকজন লিখেছেন—‘জলপরী’।এরকম অসংখ্য মন্তব্য তার শেয়ার কৃত ছবির নিচে।

মৎস্যকন্যারূপে এই প্রথম ছবি শেয়ার করেননি সোনাক্ষি। চলতি বছরের ফেব্রুয়ারিতে একেবারে জলের ভেতরে মৎস্যকন্যারূপে দেখা দিয়েছিলেন। এমনকি ২০১৬ সালে আইফা অ্যাওয়ার্ড নেওয়ার সময় মৎস্যকন্যার পোশাক পরেছিলেন।বোঝাই যাচ্ছে, সোনাক্ষি সিনহার সামুদ্রিক জীবন ও মৎস্যকন্যার গল্প ভালো লাগে।

মালদ্বীপে ভ্রমণসঙ্গী হিসেবে সোনাক্ষির মেয়েবন্ধুরা ছিলেন। ইনস্টাগ্রামে তাঁর ছবি দেখে যে কারো মনে হবে, তিনি জীবনের অন্যতম সেরা মুহূর্তগুলো পার করেছেন। সৈকতে সমুদ্রস্নান করেছেন তিনি। আঙুল দিয়ে এঁকেছেন ভালোবাসার চিহ্ন। শুধু সূর্যস্নানই নয়, পুলে সাঁতারও কেটেছেন এ অভিনেত্রী। করেছেন স্কুবা ডাইভিং। এর আগে জলনিমগ্ন একাধিক ছবিও শেয়ার করেছেন তিনি।

আর এত সুন্দর জায়গা ছেড়ে মুম্বাইয়ে ফিরে যেতে মন সাড়া দেয়নি সোনাক্ষির। মালদ্বীপকে বিদায়ী শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছিলেন,‘যতবারই এ সুন্দর দ্বীপ ছেড়েছি, ততবার আমার হৃদয় ভেঙেছে!’