তিন ভাষায় ববির ভৌতিক ছবি

দেশের সীমানা ছাড়িয়ে ভারতের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার অন্যতম গ্ল্যামার চিত্রনায়িকা ববি। জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘রক্তমুখী নীলা’ ছবিতে ববির বিপরীতে অভিনয় করবেন তেলেগু ও ওড়িশার জনপ্রিয় অভিনেতা সব্যসাচী মিশ্র।

এই ছবিাটির সংগীত পরিচালনা করবেন ‘জুলি’, ‘করণ অর্জুন’, ‘কয়লা’, ‘কহো না পেয়ার হ্যায়’, ‘কই মিল গ্যায়া’, ‘কৃষ’সহ অনেক জনপ্রিয় ছবির সংগীত পরিচালক রাজেশ রোশান।

বিষয়টি নিয়ে ববি বলেন, ‘ভৌতিক ঘরানার এই ছবিতে আমাকে ঘিরেই বাকি চরিত্রগুলো তৈরি হয়েছে। দুই মাস ধরে প্রস্তুতি নিচ্ছি। তিনটি ভাষায় নির্মিত হবে ছবিটি—বাংলা, ওড়িয়া ও তেলেগু। এর মধ্যে সব্যসাচী মিশ্রর অভিনীত বেশ কয়েকটি ছবি দেখেছি। সে প্রথম ছবি ‘পাগালা প্রেমী’র জন্য ওড়িশার বেস্ট অ্যাক্টর নির্বাচিত হয়েছিল। কতটুকু মেধাবী বুঝতে বাকি নেই। দর্শকদের জন্য ভালো কিছু অপেক্ষা করছে, এই কথা দিতে পারি।’ আগামী মাসে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা বলেও জানালেন ববি।

এদিকে, ঈদুল আযহায় মাত্র একটি সিনেমা হলে নামে মাত্র মুক্তি দেওয়া হয়েছিল ববি অভিনীত ‘বেপরোয়া’ ছবিটি। তবে এবার আসছে ১২ অক্টোবর মহা সমারোহে দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।এতে প্রথমবারের মত জুটি বেঁধে অভিনয় করেছেন রোশান ও ববি। অ্যাকশন ও রোমান্টিক ঘরানার এ ছবিটি পরিচালনা করেছেন কলকাতার রাজা চন্দ।

রোশান-ববি ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, নিমা রহমান, সাদেক বাচ্চু, রেবেকা প্রমুখ।