দিশাকে রেখে ‘পরকীয়ায়’ মজেছেন টাইগার শ্রফ

বলিউডের অন্যতম জনপ্রিয় অ্যাকশন হিরো টাইগার শ্রফের সঙ্গে অভিনেত্রী দিশা পাটানির প্রেমের গল্প নিয়ে বলিপাড়ায় মাতামাতির কমতি নেই। টাইগার-দিশার এ প্রেমের খবর সকলেই জানেন। এ যুগল আলোকচিত্রীদের ক্লিকে ধরাও পড়েছেন বহুবার।

এবার নতুন গুঞ্জনের শুরু হয়েছে, বেশ কিছুদিন ধরেই টাইগার-দিশার সম্পর্কটা ভালো যাচ্ছে না। এখন নাকি দিশাকে রেখে ‘পরকীয়ায়’ মজেছেন টাইগার শ্রফ। তারা সুতারিয়ার সঙ্গে টাইগার শ্রফের মেলামেশাকে এতদিন স্রেফ বন্ধুত্ব বলেই মনে হলেও এখন বন্ধুত্বের চেয়ে বেশি কিছু তাঁরা।

ভারতীয় গনমাধ্যম থেকে জানা যায়, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির দ্বিতীয় কিস্তির শুটিং চলাকালে তারার সঙ্গে তার দীর্ঘদিনের প্রেমিক রোহান মেহরার বিচ্ছেদ ঘটে। এ সময় ছবির হিরো টাইগার ভগ্নহৃদয়ের তারাকে সান্ত্বনা ও যত্ন-আত্তি করেন।

তারা সুতারিয়ার ক্ষতস্থানে মলমরূপে আবির্ভূত হন টাইগার এবং তাঁকে কাঁধে মাথা রাখার সুযোগ দেন। এরপরই তাঁরা একে-অপরের প্রতি আকৃষ্ট হন। গত কয়েক মাস ধরেই এ বন্ধুত্ব চলেছে তারার সঙ্গে।

অবশেষে দিশার কাছে এ খবর পৌঁছালে এ নিয়ে দিশা পাটানির সঙ্গে ‘বাঘি’ অভিনেতার দীর্ঘ বাদানুবাদ হয়। তিনি তৎক্ষণাৎ এর সমাধান চেয়েছেন। শুধু তাই নয় টাইগারের বোন কৃষ্ণা শ্রফের সঙ্গেও সাক্ষাৎ করেন দিশা।

কৃষ্ণা শ্রফকে দিশা পাটানি জানায়, তাঁর ভাই আরেকজনের সঙ্গে ‘পরকীয়া’ করছে। আরো বলে, টাইগার না কি এমন চরিত্রের যে, তাঁকে প্রথম সাক্ষাতে কেউ অন্য কিছু ভাবতেও পারবে না!

তবে শোনা যাচ্ছে, টাইগার না কি প্রতিশ্রুতি দিয়েছেন, তিনি আর বিপথগামী হবেন না।