শাকিবের সাথে অভিনয়ে আপত্তি নেই অপুর

দেশের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। বিগত দুই বছর ধরে বিভিন্ন সময় তার ও শাকিব খানের ব্যক্তিগত খবর নিয়ে সংবাদের পাতায় ছিলেন তারা। এমনকি বিবাহ বিচ্ছেদের পরও বেশ ফুরফুরে মেজাজেই আছেন তিনি।

বর্তমানে ছেলে আব্রামকে নিয়ে নিজের মতোই দিন যাপনে ব্যস্ত চিত্রনায়িকা অপু বিশ্বাস। সিনেমার চেয়ে স্টেজ শোগুলোতেই ইদানীং বেশি দেখা যাচ্ছে তাকে। তবে তার ভাষ্য এখন থেকে নিয়মিত সিনেমাতেও দেখা যাবে তাকে।

দেশের ইতিহাসে সবচেয়ে বেশি জুটি বেঁধে ছবিতে কাজ করার ক্ষেত্রে শাকিব খান আর অপু বিশ্বাস ছিলেন শীষে।তাই আবারো কোনো পরিচালক উদ্যোগী হয়ে শাকিবের সঙ্গে জুটি বেঁধে অভিনয়ের প্রস্তাব দিলে করবেন কিনা, এমন প্রশ্নে অপু বলেন, ‘আমি একজন প্রফেশনাল আটির্স্ট। প্রায় শ’খানেকের মতো ছবিতে অভিনয় করেছি। শাকিবের সঙ্গে ছবি করতে আমার দিক থেকে কোনো আপত্তি নেই।’

উল্লেখ্য, অপু বিশ্বাস ইতোমধ্যে শুটিং শেষ করেছেন দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির। এতে তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক বাপ্পী চৌধুরীকে। কলকাতার ছবি ‘শটর্কাট’-এও অভিনয় করেছেন তিনি। এই ছবিতে তার সঙ্গে দেখা যাবে পরমব্রত চ্যাটাজীর্ ও গৌরবকে। এ ছাড়াও রফিক সিকদারের ‘ওপারে চন্দ্রাবতী’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক সাইমন সাদিককে।