এবার শান্তকে নিয়ে যা বললেন কোচ রোডস

অলিখিত সেমিফাইনালে সুপার ফোরের শেষ ম্যাচে আজ পাকিস্তানের বিপক্ষে জিতলেই এশিয়া কাপের ফাইনালে উঠে যাবে মাশরাফি বাহিনী। আজ বিকাল সাড়ে ৫টায় মুখোমুখি হবে বাংলাদেশ বনাম পাকিস্তান।

আজ এশিয়া কাপের ডু অর ডাই ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হতে যাচ্ছে বাংলাদেশ দল। সেই ম্যাচের জন্য এখনো দুশ্চিন্তায় আছে বাংলাদেশ দল। ওপেনিং পজিশনে শান্তর পজিশন নিয়ে যেন দুশ্চিন্তার শেষ নেই।

এই ব্যাপারে টাইগার কোচ রোডস বলেন ,’ “এখনও তার কাজ সম্পন্ন হয়নি এবং তার জায়গার দিকে নির্বাচকদের নজর থাকবে। আমি, ম্যাশ ও নির্বাচকরা একসাথে বসবো। আমরা পুরো দল নিয়ে আলোচনা করবো। আমি কোনো পরিকল্পনা প্রকাশ করব না। তবে অবশ্যই আমরা এটা নিয়ে কিছুটা চিন্তিত।”

তিনি আরো বলেন ,’ “আমরা তার (তামিমের) জায়গায় শান্তকে নিয়েছিলাম এবং একজন তরুণ হিসেবে তাকে সুযোগ দিয়েছিলাম যার অসাধারণ প্রতিভা আছে। কারণ বাংলাদেশে অনেক প্রতিভাবান তরুণ ব্যাটসম্যান আছে।”

এদিকে, আজ পাকিস্তানের বিপক্ষে সেরা একাদশ নিয়ে মাঠে নামবে বাংলাদেশ। তবে একাদশে আসতে পারে দুটি পরিবর্তন। অফ ফর্মে থাকা নাজমুল হাসান শান্ত পরিবর্তে ওপেনিং এ আবার দেখা যেতে পারে সৌম্য সরকারকে। স্পিনাল নাজমুল ইসলাম অপুর পরিবর্তে একাদশে আবারো জায়গা হতে পারে রুবেল হোসেন।

আজকের ম্যাচের জন্য বাংলাদেশের সম্ভাব্য একাদশ: সৌম্য সরকার, লিটন কুমার, মোহাম্মদ মিঠুন, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, মাশরাফি বিন মুর্তজা, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু/রুবেল এবং মোস্তাফিজুর রহমান।