অভিনয়ে আসার আগে কি করতেন প্রিয় তারকারা ?

সিনেমা একেবারেই গ্ল্যামারাস জগৎ। লাইট, ক্যামেরা, অ্যাকশানের শব্দে দিন কাটে গ্ল্যামার জগতের তারকাদের। এ রকম অনেক তারকা আছেন যারা অভিনয়ের নেশায় অন্য ভালো পেশা ছেড়ে এসেছেন এ জগতে।

কলকাতা২৪ পত্রিকা সূত্রে দেখে নিন সেই রকম কয়েকজন তারকা যারা অভিনয়ের আগে ছিলেন অন্য পেশায়।

জিৎ :

জনপ্রিয় অভিনেতা জিৎ কিন্তু প্রথমে বাড়ির বিজনেসে নাম লিখিয়ে ছিলেন। কিন্তু টুকটাক মডেলিং করতেন আসে পাশে। এ ছাড়াও সৃষ্টিশীল কাজের প্রতিও আগ্রহ ছিল তার। মডেলিং থেকেই আসে অভিনয়ের সুযোগ। আর তার পরের ইতিহাস তো সবার জানা।

আবির চ্যাটার্জি :

পড়াশোনায় বরাবর ভালো ছিলেন আবির। অভিনয়ে আসার আগে একটি প্রাইভেট ফার্মে চাকরি করতেন তিনি। কিন্তু বাবা-মা দু’জনেই নাটকের জগতের লোক ছিলেন। ছোটো থেকেই অভিনয়ের মধ্যে বড় হয়েছেন আবির। অভিনয়ের প্রতি একটা ভালোবাসা ছিল, আর তার ফলেই আগের চাকরি ছেড়ে অভিনয়ে এসেছেন তিনি।

শুভশ্রী গঙ্গোপাধ্যায় :

লখনউতে ইন্ডিয়ান ইনস্টিটিউট থেকে মাস্টার্স করার পর ইনফরমেশন টেকনোলজির ওপর আরো একটি মাস্টার্স করে করপোরেট হাউসে উচ্চ পদে কাজ করতেন শুভশ্রী। প্রথমে তিনি টাটাতে অ্যাডমিনিসট্রেটিভ ডিপার্টমেন্টে কাজ করতেন। পরে আভেন্ডাস গ্রুপ অব কোম্পানিতে এসোসিয়েট ভাইস প্রেসিডেন্ট হিসেবে কাজ করতেন। কিন্তু হঠাৎ একদিন সিনেমা জগতে পা রাখার অফার আসে তার কাছে। অভিনয়ের প্রতি টান ছিল তার বরাবরই। ফেরাতে পারেননি সেই অফার।

হিরণ চ্যাটার্জি :

অভিনয়ে অতটা জনপ্রিয় না হতে পারলেও তিনি অভিনয়ে আসার আগে ক্যারিয়ার শুরু করেছিলেন নেভিতে। অভিনয় করার একটা সুপ্ত বাসনা ছিল মনের মধ্যে। আর তার ফলেই অভিনয়ে আসা। তবে অভিনয়ে অতটা জমাতে না পারলেও বেশ কিছু ভালো ভালো ছবি উপহার দিয়েছেন হিরণ।

মুনমুন সেন :

নামটা ভীষণ জনপ্রিয়। অভিনয়ের আগে তিনি করতেন শিক্ষকতা। তবে সেই সব ছেড়ে ফিরে আসেন অভিনয়ে। কারণ বাড়ির পরিবেশ পুরটাই অভিনয়ে সঙ্গে জড়ানো।