এবার সাদাব খানকে আউট করলেন সৌম্য

এশিয়া কাপের সুপার ফোরে গুরুত্বপূর্ণ ম্যাচে আবুধাবিতে আজ মুখোমুখি হয়েছে বাংলাদেশ-পাকিস্তান। আর এই ম্যাচে টসে জিতে প্রপ্রথমেই ব্যাটিংয়ে নেমে ৪৮.৫ ওভার খেলে অলউইকেট হারিয়ে ২৩৯ রান সংগ্রহ করে বাংলাদেশ। ফলে পাকিস্তানকে ২৪০ রানের টার্গেট দিল বাংলাদেশ।

জবাবে এখন ব্যাটিং করছে পাকিস্তান। শুরুতেই পাকিস্তানের প্রথম উইকেট জামানকে আউট করেন মিরাজ। পরের ওভারে এসেই সরফরাজ আহমেদকে আউট করেন মুস্তাফিজ। পরে আবারো উইকেট পান টাইগার মুস্তাফিজ। বাবর আজমকে ফেরান মুস্তাফিজ। পরে ২০তম ওভারে এসে শোয়েব মালিককে অাউট করলেন রুবেল। ২৫তম ওভারে এসে সাদাব খানকে আউট করলেন সৌম্য। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত পাকিস্তানের স্কোর: ৯৫/৫ ওভার: ২৫।

ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে বিটিভি, গাজী টিভি ও চ্যানেল নাইন। এছাড়া ভারতীয় চ্যানেল স্টার স্পোর্টস ও দুরদর্শনের পর্দায়ও দেখা যাবে এশিয়া কাপের সব ম্যাচ।

এর আগে শুরুতেই সৌম্য ও মুমিনুলের দুই উইকেট হারায় বাংলাদেশ। পরে অাউট হন লিটন দাসও। এবারও পারলেন না সৌম্য ও মুমিনুল। পরে মিঠুনও ফিরেন সাজঘরে। তবে, সেঞ্চুরির পথে ছিলেন মুশফিক। কিন্তু সেঞ্চুরিটা হলো না মুশফিকের; ৯৯ রান করে আউট হলেন মুশফিক।

এদিকে, শুরুতে হাফসেঞ্চুরি করেন মুশফিক। মুশফিকের পর হাফসেঞ্চুরি করলেন মোহাম্মদ মিঠুন। ১১৬ বলে ৯৯ রান করেন মুশফিক। ৮৪ বলে ৬০ রান করেন মিঠুন।

বাংলাদেশ একাদশ: সৌম্য সরকার, লিটন দাস, ইমরুল কায়েস, মুমিনুল হক , মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মিঠুন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।