জন্মদিনে ছেলের জন্য অপু বিশ্বাসের বিশেষ উপহার

গতকাল চিত্রনায়ক শাকিব খান ও অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন ছিল। এ উপলক্ষে বেশ ফুরফুরে মেজাজে ছিলেন অপু বিশ্বাস। ছোট্ট পরিসরে আয়োজন করছেন ছেলের জন্মদিনের অনুষ্ঠান। মা আর ছেলে এফডিসিতে এসে অনুষ্ঠানের দাওয়াতও দিয়ে গেছেন শাকিব খানকে।

ছেলের জন্মদিন নিয়ে অপু বিশ্বাস ফেসবুকে একটি পোস্টও দিয়েছেন। সেখানে তিনি লিখেন, ‘ভালো কিংবা খারাপ যেকোনো সময়ে তোমার পাশে থাকব। আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত তোমার বড় ভক্ত হয়ে থাকব। খুব যত্ন করে আগলে রাখব তোমাকে। শুভ জন্মদিন প্রিয় পুত্র আব্রাম খান জয়।’

জন্মদিনে ছেলের জন্য রয়েছে অপু বিশ্বাসের বিশেষ উপহার। খুশির এ দিনে আব্রাম খান জয়কে একটি টয়োটা গাড়ি উপহার দিচ্ছেন মা অপু বিশ্বাস।

অপু বিশ্বাস বলেন, ‘বনানীর একটি শো রুম থেকে গত আগস্ট মাসে সাদা রঙের একটি গাড়ি কিনেছি। জয়ের দ্বিতীয় জন্মবার্ষিকী উপলক্ষে গাড়িটা কিনেছি। এটা ওর জন্মদিনে আমার পক্ষ থেকে বিশেষ উপহার। জয় সুন্দরভাবে বেড়ে উঠুক এটাই আমার চাওয়া।’

গোপন বিয়ের খবর ফাঁস হওয়ার পর সংসার জীবনের ইতি টানেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০০৮ সালে ১৮ এপ্রিল তারা বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। বর্তমানে মা অপু বিশ্বাসের কাছেই থাকছেন ছেলে আব্রাম খান জয়।